• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রোনালদোর বদলে রিয়ালে দিবালা?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ আগস্ট ২০১৮, ১৪:৩৫

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ সম্পর্ক ছিন্ন করে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ীর বদলে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটিতে কে যোগ দিচ্ছেন সেটিই এখন সবচেয়ে বড় প্রশ্ন। ইংলিশ প্রিমিয়ার লিগের দল বদলের সময়সীমা শেষ হয়ে গেলেও ইউরোপের অন্য লিগগুলোর দুয়ার এখনও রয়েছে খোলা। আর তাই খেলোয়াড় কেনা-বেচা নিয়ে নিত্য নতুন আকর্ষণীয় সংবাদও প্রকাশ করছে স্প্যানিশ, ফ্রেঞ্চ, ইতালিয়ান ও জার্মান গণমাধ্যমগুলো। পুরো ফুটবল বিশ্বের চোখ ছিল প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) দুই তারকা নেইমার ও কিলিয়ান এমবাপের দিকে। গুঞ্জন ছিল সিআর সেভেনের বদলে এই দুজনের মধ্যে যে কোন এক জনকে নিজেদের করে নিতে মরিয়া লস ব্লাঙ্কোসরা। তবে এবার আর্জেন্টাইন গণমাধ্যম ‘ওলে’র সাংবাদিক মাউরিসিও হিদালগো নিজ টুইটারে দল বদল নিয়ে বোমা ফাটালেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : জার্মান দলে সানে, বাদ পড়লেন খেদিরা
-------------------------------------------------------

সবার নজর যখন নেইমার-এমবাপের দিকে তখন লাতিন সাংবাদিক জানান, পাউলো দিবালার সঙ্গে চুক্তি সম্পন্ন করার দ্বারপ্রান্তে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

আর্জেন্টিনার ভবিষ্যৎ মেসি খ্যাত এই তারকা বর্তমানে রোনালদোর সঙ্গে জুভেন্টাসের হয়েই মাঠ মাতাচ্ছেন। গেলো তিন মৌসুমে জুভিদের হয়ে অসাধারণ পারফরম্যান্সে নিজের জাত চিনিয়েছেন দিবালা। জায়গা করে নেন চলতি বছরের আলবিসেলেস্তেদের বিশ্বকাপ স্কোয়াডেও। যদিও মূল একাদশে না থাকার কারণে তেমন সুবিধা করতে পারেননি ২২ বছর বয়সী এই তারকা।