• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ডু অর ডাই ম্যাচেও নেই মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
|  ১৬ মে ২০১৮, ২০:৫৪ | আপডেট : ১৬ মে ২০১৮, ২২:১২
ওয়াংখেড়ের মাঠে প্লে-অফের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে মুম্বাই ইন্ডিয়ানস ও কিংস ইলেভেন পাঞ্জাব। এদিন টসে জিতে পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রণ অশ্বিন প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন। মুম্বাই জিততেও বোলিং নিতো তা স্বীকার করে নিয়েছেন রোহিত শর্মা। দুই দলে কয়েকটি বদল হয়েছে। কয়েকজনকে পাঞ্জাব ও মুম্বাই দলে ফিরিয়ে নিয়েছে। এ ম্যাচেও বাদ পড়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান।

পিচে বাউন্স রয়েছে। দুই দলের পুরো ৪০ ওভারই পিচ ব্যাটিংয়ের টিকে থাকতে চাইবে। মুম্বাইয়ে রাতের দিকে শিশির পড়ে। সেটা এই ম্যাচে নির্ণায়ক হতে পারে। টুর্নামেন্টে টিকে থাকতে গেলে জিততেই হবে মুম্বাইকে। অন্যদিকে পাঞ্জাবের এই ম্যাচ হারা মানে প্লে-অফ কঠিন করে ফেলা।
--------------------------------------------------------
আরও পড়ুন : আমি কখনও নিজেকে সেরা বলিনি: মেসি
--------------------------------------------------------

মুম্বাই এর আগে এমন পরিস্থিতিতে অনেকবার পড়েছে। ফলে তাঁরা জানে কীভাবে এমন অবস্থা থেকে বেরুতে হয়। এদিকে প্রীতি জিনতার দলও পরপর তিনটি ম্যাচ হেরেছে। অশ্বিন বলছেন, এখান থেকেই ঘুরে দাঁড়িয়ে প্লে-অফের দিকে এগিয়ে যাবেন তাঁরা।

একনজরে দেখে নেয়া যাক কোন দল কেমন একাদশ সাজিয়েছে

মুম্বাই একাদশ 

এভিন লুইস, সূর্যকুমার যাদব, রোহিত শর্মা, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, বেন কাটিং, কাইরন পোলার্ড, মিচেল ম্যাকক্লেনেঘন, ময়াঙ্ক মারকাণ্ডে, জসপ্রীত বুমরাহ।

পাঞ্জাব একাদশ 

কেএল রাহুল, ক্রিস গেইল, অ্যারন ফিঞ্চ, যুবরাজ সিং, মনোজ তিওয়ারি, মার্কাস স্টইনিস, রবিচন্দ্রণ অশ্বিন, অক্ষর প্যাটেল, অ্যান্ড্রু টাই, মোহিত শর্মা, অঙ্কিত রাজপুত।

আরও পড়ুন : 

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়