• ঢাকা সোমবার, ২১ মে ২০১৮, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৫

আমি কখনও নিজেকে সেরা বলিনি: মেসি

স্পোর্টস ডেস্ক
|  ১৬ মে ২০১৮, ২০:১৮ | আপডেট : ১৬ মে ২০১৮, ২২:১৪
বেশ কয়েক বছর ধরেই ফুটবল বিশ্ব লিওনেল মেসি-ক্রিশ্চিয়ানো রোনালদো জ্বরে ভুগছে। দুজনই দুজনকে ছাড়িয়ে যান। ইতিহাসের অন্যতম সেরা দুই ফুটবলারের লড়াইও চলছে সেয়ানে সেয়ানে। আর্জেন্টিনা ও পর্তুগালের এই দুই ফরোয়ার্ড ৫ বার করে জিতেছেন ব্যালন’ডি অর শিরোপা। বিশ্বের অন্যতম জনপ্রিয় দুই দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের হয়ে খেলছেন দুই তারকা।

সম্প্রতি চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোকে নিয়ে এক প্রশ্ন করা হয়। ম্যাজিক মেসির কাছে জানতে চাওয়া হয় তাদের মধ্যে সেরা কে?

টিওয়াইসি স্পোর্টসকে সোজাসাপটা জবাব দিলেন এই আর্জেন্টাইন বলেন, আমি কখনও বলিনি আমি সেরা, এমনকি এটাও বলিনি আমি দ্বিতীয় ও তৃতীয় সেরা। 

বর্তমানে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে বার্সা। সেখানে মামেলোদি সানডাউস ফুটবল ক্লাবের বিপক্ষে মাঠে মাতাবে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।
--------------------------------------------------------
আরও পড়ুন : ২০১৯ সালে দুটি বিপিএল: গর্ভনিং কাউন্সিল
--------------------------------------------------------

দেশটির প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট নেলসন ম্যান্ডেলার শততম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই ম্যাচে বাংলাদেশ সময় বুধবার রাত ৯টায় মাঠে নামবে দুই দল।

চলতি মৌসুমে কাতালানদের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৫৩ ম্যাচে করেছেন ৪৫ গোল।

৩০ বছর বয়সী এই তারকা বলেন, আমি কোনোদিন ইতিহাসে সেরা হতে চাইনি, দিনের পর দিন কীভাবে খেলায় উন্নতি করা যায় সে বিষয়টিই মাথায় রেখে এগিয়েছি।

রিয়াল তারকাকে নিয়ে মেসি বলেন, আমি তার (রোনালদো) সঙ্গে প্রতিদ্বন্দ্বী করি না। মাদ্রিদকে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে দেখা ও অন্যদের শিরোপা নিতে দেখতে খেলি না। আমি প্রত্যেকটি মৌসুমেই জয়ী হতে চাই।

ক্যারিয়ারের শেষ সময় পর্যন্ত বার্সায় থাকতে চাই উল্লেখ করে এই ফরোয়ার্ড বলেন, অবসরের পর ফুটবলের ম্যানেজমেন্টের সঙ্গে থাকতে চাই না।

আরও পড়ুন : 

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়