• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

স্পেনের বিপক্ষে থাকছেন মেসি?

স্পোর্টস ডেস্ক

  ২৭ মার্চ ২০১৮, ১১:৩২

বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করতে অনেকটা একাই দলকে টেনে নিয়েছিলেন লিওনেল মেসি। বাছাই পর্ব কোনো মতো পার করলেও প্রস্তুতি ম্যাচে ইতালির বিপক্ষে উজ্জ্বল ছিলো আর্জেন্টিনা। শুক্রবার মাঠে নামেননি দলের সবচেয়ে বড় তারাকা মেসি। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে ঝুঁকি নিতে চাননি কোট হোর্হে সাম্পাওয়ালি। যদিও প্রীতি ম্যাচটিতে ২-০ গোলে জয় পায় গত বিশ্বকাপের রানার্সআপরা।

অবসর ভেঙে জাতীয় দলে জানলুইজি বুফনের প্রত্যাবর্তনের ম্যাচে গোল করে আলবিসেলেস্তেদের জিতিয়েছিলেন, এভের বানেগা ও ম্যানুয়েল লানজিনি।

ইনজুরিতে আক্রান্ত আরেক আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর পাশে বসেই দলের জয় দেখেছিলেন মেসি। খেলা শেষ হবার পরে আর্জেন্টিনা অধিনায়ক বলেছিলেন, মাঠের বাইরে আমি কখনও বসে থাকতে পছন্দ করি না। সব সময়ই খেলতে চাই। কিন্তু অস্বস্তি হওয়ায় ইতালির বিরুদ্ধে খেলতে পারিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন: কাভানির মাইলফলকের দিনে চায়না কাপ উরুগুয়ের
--------------------------------------------------------

মঙ্গলবার স্পেনের বিপক্ষে মাঠে নামছে দুই বারের বিশ্বসেরা দলটি। বিশ্বকাপ প্রস্তুতির এই ম্যাচে ইনজুরির কবলে পড়া বার্সেলোনা ফরোয়ার্ড নিয়ে ছিলো শঙ্কা। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী খেলছেন, নাকি খেলছেন না? এমন প্রশ্নের উত্তরই খুঁজছিলো বিশ্বের সব গণমাধ্যম।

২০১০ সালের চ্যাম্পিয়নদের বিপক্ষে খেলার জন্য দেশটির রাজধানী মাদ্রিদে অবস্থান করছে সাম্পাওয়ালির শিষ্যরা। টিম হোটেলের জিমেই হাল্কা অনুশীলন করেন তিনি। গত রোববার রিয়াল মাদ্রিদের অনুশীলন মাঠে প্রস্তুতিতে নেমেছিলেন মেসি।

যদিও খেলাটি হবে অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠে। দ্বিধায় থাকায় ভক্তদের জন্য সুসংবাদ দিলেন কোচ নিজেই। সোমবার তিনি জানিয়েছেন, হাই ভোল্টেজ এই ম্যাচে থাকছেন মেসি।

দলে ফেরা নিয়ে মেসি জানিয়েছেন, হ্যামস্ট্রিংয়ের ব্যথাটা মাঝে মাঝে অনুভব করি। তবে ব্যথা যতই হোক জাতীয় দল আমাকে মাঠে টানে। আমি সবসময় মুখিয়ে থাকি দেশের হয়ে খেলতে। বিশ্রামে থাকবো ভাবলেও স্পেনে বিপক্ষে মাঠে ফিরছি আমি।

আকাশী-সাদা শিবিরের মধ্যমণি ফেরার সুসংবাদ দিলেও দুঃসংবাদ দিয়েছেন অ্যাঞ্জেলো ডি মারিয়া। ইতালির বিপক্ষে ডান পায়ে চোট পাবার কারণে স্প্যানিয়ার্ডের বিপক্ষে খেলা হবে না প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) মিড ফিল্ডারের।

আরও পড়ুন:

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার ডি মারিয়াকে দলে নিতে চায় মায়ামি 
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
মেসিকে নিয়ে সুখবর দিলো মায়ামি
X
Fresh