• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় আসছেন সালমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১০

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০১৭-১৮ তে অংশ নিতে ঢাকায় আসছেন পাকিস্তানের ব্যাটসম্যান সালমান বাট। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে মাঠে নামবেন তিনি।

ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, যদি সালমান বাট সোমবার ঢাকায় পৌঁছান, তবে আগামী বুধবার ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামবেন।

সোমবার থেকে বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্স-অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব, ফতুল্লায় প্রাইম দোলেশ্বর-শাইনপুকুর ক্রিকেট ক্লাব এবং বিকেএসপির চতুর্থ মাঠে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি-আবাহনী লিমিটেডের ম্যাচ দিয়ে শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর।

--------------------------------------------------------
আরও পড়ুন: ছেলের জন্য দোয়া চাইলেন মুশফিক
--------------------------------------------------------

প্রসঙ্গত, ২০১০ সালে লর্ডস টেস্টে ম্যাচ ফিক্সিংয়ের দায়ে মোহাম্মদ আমির ও মোহাম্মদ আসিফের সঙ্গে নিষিদ্ধ হন সালমান বাট। শুরুতে ১০ বছর নিষিদ্ধ হন সালমান বাট, পরে সেটা কমে হয় পাঁচ বছর।

নিষেধাজ্ঞা কাটিয়ে ২০১৬ সালের জানুয়ারিতে ক্রিকেটে ফেরেন বাট। প্রত্যাবর্তনের ম্যাচে তিনি হাঁকান অসাধারণ সেঞ্চুরি। এরপর থেকেই ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করে আসছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার।

ন্যাশনাল ওয়ানডে কাপে ১০৭ দশমিক ২ গড়ে করেছেন ৫৩৬ রান পাকিস্তানের সাবেক এই ওপেনার। কায়েদে আজম ট্রফিতে ৪৯ দশমিক ৪ গড়ে করেছেন ৭৪১ রান তিনি। পাশাপাশি ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে তার সংগ্রহ ৭০ গড়ে ৩৫০ রান।

আরও পড়ুন:

ওয়াই/কে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
নারী আম্পায়ারে আপত্তি, আসলে কী ঘটেছিল মোহামেডান বনাম প্রাইম ব্যাংক ম্যাচে?
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
X
Fresh