• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

প্রথম সন্তানের মুখ দেখলেন মুশফিক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১৭ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪০
ছেলের বাবা হলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। আজ সোমবার তার বাবা মাহবুব হামিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান মা ও ছেলে দুইজনেই সুস্থ আছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে দুই ম্যাচ সিরিজের প্রথমটি ড্র করেছে বাংলাদেশ দল। ম্যাচটি শেষ করে আজ সকালে দল নিয়ে ঢাকায় পৌছেছেন মুশি। আসছে ৮ ফেব্রুয়ারি শুরু হচ্ছে সিরিজের শেষ টেস্ট তার আগে স্ত্রীর ও সন্তানের পাশে সময় কাটাতে পারবেন দলের এই সিনিয়র খেলোয়াড়।

--------------------------------------------------------
আরও পড়ুন: নেইমারের বার্থডে পার্টিতে যোগ দিলেন যারা
--------------------------------------------------------

নিজের টাইমলাইনে দেয়া এক স্ট্যাটাসে তারকা এই ক্রিকেটারের বাবা লেখেন, ‘আলহামদুলিল্লাহ! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুইজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভাল মানুষ করেন। আমিন!’

মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি হলেন জাতীয় দলের আরেক ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকা। ২০১৩ সালে রিয়াদের একটি পারিবারিক অনুষ্ঠানে মুশফিক ও মন্ডির পরিচয় হয়। সেবছরই বাগদান সম্পন্ন হয় এই জুটির। এরপর ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। 

বিমানবাহিনীর ফ্যালকন কনভেনশন সেন্টারে গায়ে হলুদ, বেইলি রোডের অফিসার্স ক্লাবে বিয়ে আর আর্মি গলফ গার্ডেনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয় তাদের।

২০০০ সালে টেস্ট স্ট্যাটাস পাবার পর মোট ১০৪টি টেস্টে খেলেছে বাংলাদেশ। জয় পেয়েছে ১০টিতে। এর মধ্যে ৭টি ম্যাচই মুশফিকের অধিনায়কত্বে জয় পায় টাইগারবাহিনী।তার নেতৃত্বে ড্র করেছে ৯ টেস্টে। আর হার ১৭টিতে।

মুশফিকের অধীনেই শততম টেস্টে শ্রীলঙ্কার মাটিতে জয় পায় বাংলাদেশ। এছাড়া দেশের মাটিতে অস্ট্রেলিয়াকে হারানোর গৌরব অর্জন করে টাইগাররা।

আরও পড়ুন: 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়