• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

এবার সিলেটের মানুষ পরিবর্তন চায়: হানিফ

সিলেট প্রতিনিধি
|  ০৪ জুলাই ২০১৮, ১৮:১৪ | আপডেট : ০৪ জুলাই ২০১৮, ২০:৪৫
এবার সিলেটের মানুষ পরিবর্তন চায়। সিলেটে সিটি করপোরেশন নির্বাচনে এবার নৌকার বিজয় সুনিশ্চিত।

বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। 

তিনি বলেন, ‘এজন্য দলের প্রার্থীকে জয়ী করতে নেতাকর্মীদের সব বিভেদ ভুলে নৌকার জন্য কাজ করতে হবে।’ 

বুধবার (৪ জুলাই) সকালে সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ ময়ুরকুঞ্জ কনভেনশন সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, সিটি নির্বাচনকে কেন্দ্র করে সিলেটে উৎসবের আমেজ দেখা দিয়েছে। গত সিটি নির্বাচনে সিলেটে যে পরিস্থিতি ছিল এবার তা নেই। ওই নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল। এবার সিলেটের মানুষ পরিবর্তন চায়। মর্যাদার এই চেয়ারে আর কোনও দুর্নীতিবাজ ব্যক্তিকে দেখতে চায় না সিলেটের মানুষ।

--------------------------------------------------------
আরও পড়ুন : চট্টগ্রামে বিএনপির ৪৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র
--------------------------------------------------------

হানিফ আরও বলেন, সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে কাজ করেছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। এটা তার ব্যক্তিগত কোনও কাজ নয়। এই সিলেটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তাই এই সিলেটে উন্নয়নও বেশি হয়। 

কিন্তু সাবেক মেয়র আরিফ প্রচার করছেন এই সিলেটের উন্নয়ন নাকি তিনি নিজেই করেছেন। সরকার দেয়া টাকায় উন্নয়ন না করেই সাবেক মেয়র ইচ্ছামতো লুটপাট করেছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। 

আরও পড়ুন :

এসজে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়