• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ভারতের জম্মু-কাশ্মীরে বাস খাদে পড়ে নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৯ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৭
দুর্ঘটনার শিকার বাসযাত্রীদের উদ্ধারে অভিযান চলছে

ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরে একটি যাত্রীবাহী মিনিবাস খাদে পড়ে গেলে অন্তত ১৩ জন নিহত হয়েছেন। কর্মকর্তারা জানিয়েছেন, এ ঘটনায় আরও ১৩ জন আহত হয়েছেন। শুক্রবার জম্মু ও কাশ্মীরের কিস্তওয়ার জেলার থাকরাইয়ের কাছে দানদারেনে এই দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

ওই মিনিবাসটি কেশওয়ান এলাকা থেকে কিস্তওয়ার যাচ্ছিল। মিনিবাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুটের বেশি গভীর খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা কিস্তওয়ারের সিনিয়র পুলিশ সুপার রাজিন্দের গুপ্তা বলেছেন, এখন পর্যন্ত ১৩ জন নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। ওই মিনিবাসটিতে ৩০ জনের বেশি যাত্রী ছিলেন। তবে দুর্ঘটনার পরপরই উদ্ধার অভিযান শুরু করা হয়েছে।=
-------------------------------------------------------
আরও পড়ুন : এবার ভারতে ধর্মগুরুর বিরুদ্ধে মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগ
-------------------------------------------------------

কিস্তওয়ারের ডেপুটি কমিশনার আঙ্গরেজ সিং রানা বলেছেন, দুর্ঘটনায় গুরুতর আহত আটজনকে হেলিকপ্টারে করে জম্মুতে স্থানান্তর করার চেষ্টা চালাচ্ছে জেলা প্রশাসন। এই দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ রুপি করে এবং আহতদের প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার রুপি করে অর্থ দেয়া হবে।

এদিকে এই দুর্ঘটনার পর পিপলস ডেমোক্রেটিক পার্টির প্রধান এবং জম্মু ও কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি গভীর শোক প্রকাশ করেছেন।

জম্মু ও কাশ্মীরের পরিবহন কমিশনার এসপি বৈদও এ ঘটনায় শোক জানিয়ে টুইট করেছেন।

উল্লেখ্য, কিস্তওয়ার জেলায় গেলো এক মাসে এটি তৃতীয় বড় দুর্ঘটনা।

আরও পড়ুন   :

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়