• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

অসহায় মানুষের পাশে সাইফ কন্যা সারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৫ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:২০
বলিউডের তারকা দম্পতি সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। এরই মধ্যে দুটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবি দুটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

অল্প দিনের মধ্যেই তার অভিনীত ‘সিম্বা’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সারার বিপরীতে অভিনয় করেছেন রণবীর সিং। চলচ্চিত্রটি মুক্তির আগে এর সাফল্য কামনা করে মন্দিরে পুজো দিচ্ছেন সাইফ কন্যা।

কদিন আগেই মুম্বাইয়ের জুহুর মুকুটেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তিনি। এ সময় সারার সঙ্গে ছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলী খান। মুকুটেশ্বর মন্দিরের পর এবার জুহুর সিদ্ধেশ্বর মন্দিরে পুজো দিলেন সারা।

সেখানেও সারার সঙ্গে গিয়েছিলেন মা অমৃতা সিং। এদিন সাদা রঙের সালোয়ার কামিজে দারুণ দেখাচ্ছিল সারাকে। পুজো শেষে বাইরে মন্দিরের সামনে বসে থাকা গরিব অসহায় মানুষদের অর্থ ও খাবার দান করেছেন তিনি। সারার নরম, নমনীয় ব্যবহারে মুগ্ধ হন প্রত্যক্ষদর্শীরা।

শুধু মন্দিরেই নয় ঈদের দিনও গরিব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন হালের এই ক্রেজ। এদিকে ‘কেদারনাথ’ ছবিতেও অভিনয় করেছেন সারা। এতে তার বিপরীতে আছেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু নানা কারণে ছবিটির মুক্তি পিছিয়ে গেছে।

আরও পড়ুন :

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়