• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

দুর্ঘটনার কবলে বলিউড অভিনেতা অর্জুন রামপাল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫১ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৯
ছবি: সংগৃহীত
বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন রামপাল দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের খবরে এই তথ্য জানা যায়।

এদিকে গত শনিবার ইনস্টাগ্রামে এমআরআই-এর একটি ভিডিও পোস্ট করেছেন অর্জুন রামপাল। তবে তার শারীরিক অবস্থার বিস্তারিত জানা যায়নি।

এদিকে অর্জুন রামপাল অভিনীত নতুন সিনেমা ‘পল্টন’ মুক্তি পাচ্ছে আগামী ৭ সেপ্টেম্বর। সিনেমা মুক্তির আগে হঠাৎ করেই দুর্ঘটনার কবলে পড়লেন এই অভিনেতা। তবে অর্জুন রামপালের আঘাত কতটা গুরুতর তার বিস্তারিত জানা যায়নি।   

কিছুদিন আগে ‘পল্টন’ সিনেমা মুক্তির জন্য আশীর্বাদ নিতে অমৃতসরের স্বর্ণ মন্দিরে গিয়েছিলেন অর্জুন। পরিচালনা করেছেন জে পি দত্ত।

২০০৩ সালে ‘বর্ডার’ নামে ছবি নির্মাণ করেছিলেন বলিউডের একাধিক হিট ছবির পরিচালক জে পি দত্ত। দীর্ঘ ১৫ বছর পর আবারও সেই যুদ্ধকে প্রেক্ষাপট করে ছবি নির্মাণ করেছেন তিনি।

জেপি দত্তের এবারের ছবির নাম ‘পল্টন’। আর এই ছবির প্রেক্ষাপট ১৯৬৭ সালে সংগঠিত চীন ও ভারতের মধ্যকার যুদ্ধ। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল। এই ছবিতে আরও দেখা যাবে ইশা গুপ্তা ও  জ্যাকি শ্রফের মতো তারকাদের।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়