• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

বিয়ে করছেন ‘বাহুবলী’র তামান্না ভাটিয়া!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ জুলাই ২০১৮, ১৬:৩৫ | আপডেট : ২৮ জুলাই ২০১৮, ১৬:৪২
দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া বিয়ে করতে যাচ্ছেন। সম্প্রতি এই নায়িকার বিয়ে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যাচ্ছে।

শোনা যাচ্ছে, আমেরিকায় বসবাসকারী এক ভারতীয় চিকিৎসককে বিয়ে করতে যাচ্ছেন তামান্না। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালেই নতুন জীবনে পা রাখবেন।

তামান্নার মা রাজানি ভাটিয়াই নাকি মেয়ের বিয়ের খবর বলে বেড়াচ্ছেন! মেয়ের জামাইকে নাকি ভীষণ পছন্দ তার। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খুলছেন না তামান্না।

শেষ পর্যন্ত শুক্রবার বিয়ে নিয়ে কথা বলেছেন নায়িকা। এ সময় বেশ বিরক্তি প্রকাশ করে তামান্না বলেন-‘কখনও আমি শুনি আমার একজন অভিনেতার সঙ্গে বিয়ে হচ্ছে, পরে শুনলাম ক্রিকেটারের সঙ্গে বিয়ে হচ্ছে, আর এখন শুনছি একজন চিকিৎসকের সঙ্গে বিয়ে হচ্ছে! গুজব ক্রমাগত এমন ছড়াচ্ছে যেন আমি শুধুই আমার হবু বর খুঁজে বেড়াচ্ছি। যদিও আমি প্রেম বিষয়টাকে ভীষণই পছন্দ করি।

--------------------------------------------------------
আরও পড়ুন: আমাদের ইন্ডাস্ট্রিরই লাভ হয়েছে: অপু বিশ্বাস
--------------------------------------------------------

তিনি আরও বলেন, তবুও আমার জীবন নিয়ে এধরনের ভুল খবরে, গুজবকে আমি এক্কেবারেই সমর্থন করি না। আমি এখনও ‘সিঙ্গল’, এ নিয়ে আমি খুব খুশি। আমার বাবা-মা পাত্র খুঁজে বেড়াচ্ছে না। এখন ক্যারিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চাই। আর সব রোমান্স সিনেমাতেই করতে চাই।

এটাই প্রথম নয়। এর আগেও বিরাট কোহলি এবং পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্না ভাটিয়ার বিয়ের খবর শোনা যায়। তামান্না এখন তেলেগু ‘না নউভে’ ও ‘কুইন’ সিনেমার একটি তেলেগু রিমেকের শুটিং করছেন।

আরও পড়ুন:

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়