• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

রণবীরকে বিয়ে করতে চান আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ জুলাই ২০১৮, ১৫:৩৫
রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেমের রসায়ন বেশ জমে উঠেছে। এখন বুলগেরিয়ায় করণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মস্ত্র’র শুটিং করছেন তিনি। ছবির নায়ক হিসেবে রয়েছেন রণবীর।

ইদানিংকালে তাদের প্রেম নিয়ে চর্চা হলেও দীর্ঘদিন থেকেই রণবীরকে পছন্দ করেন বলে জানিয়েছেন আলিয়া। ২০১৪ সালের দিকে ক্যাটরিনার সঙ্গে যখন রণবীরের প্রেম জমজমাট তারও আগে থেকেই এই নায়ককে পছন্দ আলিয়ার।

২০১৪ সালের ৬ এপ্রিল করণ জোহরের কফি উইফ করণ টক শোতে গিয়ে রণবীরের প্রতি তার গোপন ভালোলাগার কথা বলেই ফেলেন আলিয়া। আলিয়ার ভাষ্য, ২০১১ সালে  রণবীরের সঙ্গে করণই তাকে প্রথম ফোনে কথা বলিয়ে দেন। সেসময় রণবীর কাপুরের ‘রকস্টার’ ছবি মুক্তি পায়। আর সেটি যে তার ভীষণ পছন্দের সেটা বলার জন্যই তার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন আলিয়া।

কিন্তু মজার বিষয় হলো সেই কথা না বলে নাকি বোকার মতো আবোল তাবোল কথা বলে যান তিনি। তারপর রণবীরের সঙ্গে দেখা হওয়ার পর সেই মুহূর্তটিও বেশ ভালো লেগেছিল আলিয়ার। আর সেই ভালোলাগা এতটাই বেশি ছিল যে তিনি রণবীরকে বিয়ে করারও সিদ্ধান্ত নিয়ে বসেন।

সেসময় আলিয়াকে করণ জোহর মজা করে প্রশ্ন করেন, তুমি রণবীরকে বিয়ে করতে চাও? তোমার এই ইচ্ছের কথা রণবীরের মা নীতু কাপুরকে জানিয়েছো? কিংবা ক্যাটরিনা বা রণবীরকে জানিয়েছো? যদিও আলিয়া উত্তরে বলেন, না, আমি একথা রণবীর ছাড়া বাকি সবাইকেই বলতে পারি। রণবীরকে শুধু এটুকুই বলতে পারি, আমি তার বড় একজন ভক্ত।

এদিকে ২০১৮ সালে এসে সেই পছন্দের মানুষ রণবীরের সঙ্গেই প্রেমে মজেছেন আলিয়া। জানা গেছে, রণবীরের পরিবারেরও পুত্রবধূ হিসেবে আলিয়াকে খুব পছন্দ।

এম/ এমকে   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়