• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আমাদের ইন্ডাস্ট্রিরই লাভ হয়েছে: অপু বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৮, ১৫:২৯

শ্রোতাদের রুচিশীল গান উপহার দেয়ার লক্ষে যাত্রা শুরু করলো চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসএস মাল্টিমিডিয়া হাউজ এর নতুন প্রতিষ্ঠান ‘এসএস মিউজিক ক্লাব’।

এ উপলক্ষে গতকাল ২৭ জুলাই, শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি রেস্টুরেন্টে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

তিনি বলেন, নতুন একটি প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ ঘটলো সেজন্য আমি খুবই আনন্দিত। এতে করে আমাদের ইন্ডাস্ট্রিরই লাভ হয়েছে। এখান থেকে আমরা নতুন নতুন মিউজিক উপহার পাবো। নতুন অনেক শিল্পী কাজের সুযোগ পাবে। ফলে আমাদের বাংলা জ্ঞান সমৃদ্ধ হবে। আমার আশা থাকবে এসএস মিউজিক ক্লাবের কার্যক্রমের পাশাপাশি এসএস মাল্টিমিডিয়া থেকেও যাতে নিয়মিত সিনেমা নির্মাণ করা হয়। তাদের নতুন এই পথচলার জন্য শুভ কামনা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসএস মাল্টিমিডিয়া হাউজ ও এসএস মিউজিক ক্লাবের কর্ণধার আফরোজা সুলতানা পপি, প্রতিষ্ঠানটির উপদেষ্টা ও গীতিকার বিলিয়ান বিপু, সঙ্গীত পরিচালক আবিদ রনি ও নির্মাতা ওসমান মিরাজসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে একসঙ্গে পাঁচটি মিউজিক ভিডিও দিয়ে ‘এসএস মিউজিক ক্লাব’ ইউটিউব চ্যানেলের উদ্বোধন করা হয়। এখন থেকে চ্যানেলটিতে দেশের বরেণ্য ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের গান ও মিউজিক ভিডিও নিয়মিত প্রকাশ করা হবে বলেও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ওসমান মিরাজ। বিলিয়ান বিপুর কথায় ‘মন কে খুঁজেছি’ গানে কণ্ঠ দিয়েছেন সোহান ও রেশমি। এই গানটির সুর ও সঙ্গীত করেছেন সুষমিত মন্ডল। আবিদ রনির সুর, সঙ্গীত ও কথায় 'অস্থির সময়’ গানে কণ্ঠ দিয়েছেন আতিক সামস। ‘মন শুধু চায়’ গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আতিক সামস। এই গানটিরও সুর, সঙ্গীত ও কথা আবিদ রনির।

কণ্ঠ দেয়ার পাশাপাশি ‘দূরে তুমি’ গানটিরও সুর, সঙ্গীত ও কথা মাহমুদ সানির। নিজের সুর ও সঙ্গীতে ‘হারিয়েছি তোর প্রেমে’ গানে কণ্ঠ দিয়েছেন সুষমিত মন্ডল। কথা লিখেছেন বিলিয়ান বিপু।

এসব মিউজিক ভিডিওতে মডেল হিসেবে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা, আশফাক রানা, লিয়ানা লিয়া, তারেক, রিও, ঝরা, তৃষ্ণা, সূচি, মাহামুদ সানি ও জেরিন। অনুষ্ঠানে সবগুলো মিউজিক ভিডিও প্রদর্শন করা হয়।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসায়ী নেতার মৃত্যুতে আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম বন্ধ
দিনমজুর ও পথচারীদের মাঝে ছাতা বিতরণ
পাথরঘাটায় ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
X
Fresh