• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

জেল থেকে ফিরে পার্টিতে সালমান

বিনোদন ডেস্ক

  ১০ এপ্রিল ২০১৮, ১৩:২৪
ছবি : সংগৃহীত

বলিউড তারকা সালমান খান গত শনিবার জেল থেকে ফিরেছেন। কৃষ্ণহরিণ শিকার মামলায় দুইদিন জেলে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। পাঁচ বছরের হাজতবাসের সাজা হয়েছে এই তারকার।

এদিকে জেল থেকে ফিরে রোববার বাড়িতেই কাটিয়েছেন। বলিউডের অনেক তারকা তার সঙ্গে দেখা করতে এসেছেন। তাদের সঙ্গে কথা বলেছেন। এর মধ্যে সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফও ছিল। সালমান-ক্যাট বেশ কিছু সময় আড্ডা দেন।

এদিন সন্ধ্যায় বলিউড অভিনেতা সাকিব সালিমের জন্মদিনের পার্টিতে যোগ দেন সালমান খান। সেখানে বেশ ফুরফুরে মেজাজেই পাওয়া গেলো সালমানকে। সেখানে ‘রেস থ্রি’ ছবির প্রযোজক রমেশ তৌরানি জানালেন, শুটিংয়ে ফিরতে যাচ্ছেন সালমান।

--------------------------------------------------------
আরও পড়ুন : বেঙ্গল বই প্রাঙ্গণে চার দিনের উৎসব
--------------------------------------------------------

সালমান খানের হাতে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম ‘রেস থ্রি’। সালমানের জেলবন্দি সময়ে পুরো বলিউড তার পাশে দাঁড়িয়েছে। সালমানের সাজা নিয়ে শাহরুখ বলেছেন, ‘তারকাদের ক্ষেত্রে সমস্যা হলো, অপরাধ প্রমাণের আগে স্রেফ অভিযোগের ভিত্তিতেই সবাই তাদের অপরাধী হিসেবে ধরে নেয়।’

এছাড়া অনেক তারকা সালমানের পাশে আছেন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের অবস্থান জানান। প্রায় দুই দশক আগের কৃষ্ণহরিণ শিকারের অপরাধে সালমানের বিরুদ্ধে মামলা হয়।

সেই মামলায় এই তারকাকে পাঁচ বছরের জেল দেয়া হয়, সঙ্গে ১০ হাজার রুপি জরিমানা করা হয়। সেদিনই সালমানকে জেলে নেয়া হয়। দুই দিন হাজতবাসের পর জামিনে মুক্তি পান সালমান। এই মামলার পরবর্তী শুনানি আগামী ৭ মে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলাকারীর মৃত্যু পুলিশ হেফাজতে, পরিবারের দাবি হত্যা
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
X
Fresh