• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

রাজকে চমকে দিলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক
|  ১০ এপ্রিল ২০১৮, ১২:০৩ | আপডেট : ১০ এপ্রিল ২০১৮, ১২:৪০
ছবি : সংগৃহীত
টালিউড তারকা জুটি রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী একে অপরের সঙ্গে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন। কিছুদিন আগেই হঠাৎ তাদের বিয়ের খবর শোনা যায়। এরপর দুজন হানিমুনও সেরে নিয়েছেন। তারপর দুজনই ফিরেছেন নিজেদের কাজে।

শুভশ্রী তার নতুন ছবি ‘চালবাজ’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে শুটিংয়ে কম্বোডিয়ায় রয়েছেন রাজ। দুজন আলাদা থাকার কারণে কেউই নাকি নিজেদের কাজে মন দিতে পারছেন না। তাই তো রাজকে না জানিয়ে হঠাৎ কম্বোডিয়ায় হাজির হলেন নায়িকা। চমকে দিলেন রাজকে।

এদিকে প্রেমিকাকে হঠাৎ দেখে দারুণ খুশি রাজ। এটা নাকি রাজের জন্য চমৎকার সারপ্রাইজ ছিল। ‘কাঠমান্ডু টু কম্বোডিয়া’ ছবির গল্প একেবারে নতুন। অভিনয় করছেন সোহম, রুদ্রনীল, রোজা, যীশু সেনগুপ্ত, তনুশ্রী, খরাজ মুখোপাধ্যায় প্রমুখ।

--------------------------------------------------------
আরও পড়ুন : বেঙ্গল বই প্রাঙ্গণে চার দিনের উৎসব
--------------------------------------------------------

ছবির পুরো ইউনিট নিয়ে কম্বোডিয়ায় রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। আর সেখানে তার প্রেমিকা শুভশ্রীও এখন টিমের অংশ হয়েছেন। শুভশ্রীকে হঠাৎ কম্বোডিয়ায় পেয়ে ছবির অন্যান্য শিল্পী-কলাকুশলীরাও দারুণ খুশি।

উল্লেখ্য, শুভশ্রীর আগে কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল রাজের। তবে একটা সময় সেই সম্পর্ক ভেঙে যায়। অবশেষে রাজের প্রেমিকা হিসেবে আবির্ভুত হন শুভশ্রী।

অন্যদিকে টালিউড নায়ক দেবের সঙ্গে শুভশ্রীর প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন ছিল। সেই প্রেম ভেঙে গেলে রাজের সঙ্গে সম্পর্ক তৈরি হয় শুভশ্রীর। এবার পুরনো প্রেম ভুলে রাজ-শুভশ্রী এখন বিবাহিত দম্পতি। তারা এখন নতুন জীবন উদযাপন করছেন।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়