• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রসেনজিৎ-পরীমণি এবার জুটি!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৩
ছবি: প্রসেনজিৎ ও পরীমণি।

ভারতের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে যদি বাংলাদেশের চিত্রনায়িকা পরীমণি জুটি হন, তবে কেমন হয়? আর সেই সিনেমার পরিচালক যদি হন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার পরিচালক দীপংকর দীপন! এমনটাই হতে যাচ্ছে নতুন সিনেমায়।

নব্বই দশকে বিশ্বজুড়ে হার্ড রক গান নিয়ে দর্শক উন্মাদনার গল্প নিয়ে এবার সিনেমা নির্মাণ করবেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপন। এতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ছবিটিতে প্রসেনজিতের পাশাপাশি পরীমণিকেও ভেবেছেন নির্মাতা। শিগগিরই চুক্তিবদ্ধ হবেন তারা। ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তারপরই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: তৌসিফের হলুদ-সন্ধ্যায় তারকামেলা
--------------------------------------------------------

নির্মাতা দীপংকর দীপন জানান, চলচ্চিত্রের নাম চূড়ান্ত না হলেও চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। মূল গল্প দীপঙ্কর দীপনের। চিত্রনাট্য যৌথভাবে করেছেন নির্মাতা ও অর্ক মোস্তাফা।

দীপন বলেন, বিদেশে লিংকিন পার্ক আর দেশে আজম খান, জেমস, আইয়ুব বাচ্চুর মতো শিল্পীদের নিয়ে তুমুল উন্মাদনা ছিল দর্শকদের মাঝে। সেই বিষয়গুলোই উঠে আসবে ছবিটিতে। মূলত নব্বই দশকের হার্ড রক ব্যান্ডের জার্নি নিয়ে চলচ্চিত্রের গল্প আবর্তিত হয়েছে।

ছবিটি প্রযোজনা করছে মেইন স্কয়ার করপোরেশন ও থ্রি হুইলস লিমিটেড। যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণের আগ্রহের কথা জানিয়েছেন নির্মাতা।

নির্মাতা বলেন, যৌথ প্রযোজনার নীতিমালার বিষয়টি অনুমোদন পেলে কলকাতার একটি প্রযোজনা প্রতিষ্ঠান যুক্ত হবে ছবিটির সঙ্গে।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!
X
Fresh