• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কার সঙ্গে প্রেম করছেন মিম?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪০
ছবি : সংগৃহীত

নজরকাড়া গ্ল্যামার নিয়ে শোবিজ মাতিয়ে চলেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সম্প্রতি মিম অভিনীত ‘আমি নেতা হব’সিনেমার ‘উম্মা চুম্মা’শিরোনামের একটি গান ইউটিউবে আলোচনা তৈরি করেছে। শাকিব খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন মিম।

এদিকে শোবিজ অঙ্গনে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে একজন গায়কের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তবে কোন গায়কের সঙ্গে প্রেম করছেন মিম? সেটা নিয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী।

মিম জানান, তিনি নিজেও এই গুঞ্জনটি শুনেছেন। তবে এটি পুরোপুরি ভিত্তিহীন। একটি গণমাধ্যমকে মিম বলেন, আমিও ছয় মাস আগে এমন গুঞ্জন শুনেছি।

--------------------------------------------------------
আরও পড়ুন: এ কোন ইমরান!
--------------------------------------------------------

শাকিব-মিম অভিনীত ‘আমি নেতা হব’সিনেমাটি আগামী ১৬ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পাবার কথা রয়েছে। উত্তম আকাশ পরিচালিত সিনেমাটিতে শাকিব-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, ডিজে সোহেল প্রমুখ।

এর মধ্যে পাষাণ ও দাগ নামের দুটি ছবির কাজ শেষ করেছেন মিম। সিনেমা দুটি এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। এছাড়া নতুন একাধিক সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা চলছে।

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিডিয়ায় কাজ শুরু করেন মিম। শুরুতেই হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’চলচ্চিত্রে অভিনয় করেন।

পরবর্তীতে টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও পরিচিতি পেয়েছেন। বর্তমানের সিনেমা নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
সংসারে খুনসুটি সবারই কম-বেশি হয় : মিম
X
Fresh