• ঢাকা সোমবার, ২১ মে ২০১৮, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৫

তৌসিফের হলুদ-সন্ধ্যায় তারকামেলা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৫০ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০৮
ছবি: সংগৃহীত।
জনপ্রিয় তারকা তৌসিফ মাহবুব বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গতকাল (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদ। রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হলুদসন্ধ্যায় তারকাদের যেন মেলা বসেছিল।

তৌসিফ জানান, বিয়ের অনুষ্ঠান হবে আগামী শুক্রবার সন্ধ্যায় এবং বউভাত হবে সোমবার। মিরপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস জারাকে বিয়ে করছেন তৌসিফ।

প্রায় তিন বছর আগে জারার সঙ্গে তৌসিফের পরিচয়। জারা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর বিবিএ-তে পড়ালেখা করছেন। পারিবারিকভাবে তৌসিফ-জারার বিয়ে হচ্ছে।

এদিকে বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়ার স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান-আরটিভি প্রযোজিত নতুন গান ‘আসমানী’। গানটিতে গায়িকা লিজার সঙ্গে যুগলবন্দি হয়ে মডেল হয়েছেন তৌসিফ।

‘বিয়ের আগে ‘আসমানী’ গানটি আমার জন্য দারুণ উপহার’- বললেন তৌসিফ। সৈয়দ আশিক রহমানের মূল ভাবনা থেকে ‘আসমানী’ শিরোনামের এই গানটির কথা-সুর-সঙ্গীত পরিকল্পনা করেছেন শফিক তুহিন।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন সানিয়া সুলতানা লিজা। সঙ্গীতায়োজন করেছেন রাফি। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সোহেল রানা বিদ্যুৎ। কোরিওগ্রাফি করেছেন আসাদ খান, চিত্রগ্রহণে বিদ্রোহী দীপন, সম্পাদনায় রায়হান রাফি।

সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি দেখা যাচ্ছে। এছাড়াও মিউজিক ভিডিওটি আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে।

২০১০ সালে তৌসিফের অভিনয় শুরু। ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তিনি।

এরপর ‘ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম,’ ‘রোড ট্র্যাপ’, ‘রুমডেট’, ‘রাব্বু ভাইয়ের বউ’, ‘নাইন অ্যান্ড আ হাফ’-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়