• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

পরীমণি কী পারবেন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২১
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণিকে এ বছর বেশ চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ এখন মুক্তির অপেক্ষায়। নয় বছর আগে মনপুরা নির্মাণ করে দেশের প্রেক্ষাগৃহে ঝড় তুলেছিলেন গিয়াস উদ্দিন সেলিম।

দীর্ঘ বিরতি দিয়ে এই নির্মাতা এবার ‘স্বপ্নজাল’ নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন। সিনেমাটিকে ঘিরে সবার প্রত্যাশা তৈরি হয়েছে। গ্ল্যামারাস নায়িকা পরীমণিকে এই সিনেমায় দেখা যাবে ভিন্ন রূপে। সিনেমাটি এখন সেন্সরবোর্ড থেকে ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানিয়েছেন, আগামি ৫ ফেব্রুয়ারি সিনেমাটি প্রিভিউ কমিটি দেখবে। তারপর সিনেমাটির সেন্সর ছাড়পত্রের প্রক্রিয়া শুরু হবে।

এরই মধ্যে সিনেমাটিকে ঘিরে অনানুষ্ঠানিক প্রচারণা শুরু হয়েছে। সম্প্রতি ব্র‌্যাক ইউনিভার্সিটিতে সিনেমাটির প্রচারণা চালিয়েছেন নির্মাতা। সেলিম জানান এখন থেকে টুকটাক ছবিটির প্রচারণা এভাবেই চলবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

সিনেমাটিতে গতানুগতিক চরিত্রের বাইরে পরীমণিকে একেবারেই অন্যরূপে দেখতে পাবেন দর্শক। এই সিনেমা নিয়ে পরীমণি বলেন, ‘জন্মেছিলাম শুভ্রাতে, বাস করেছিলাম তার সত্তায়। হারিয়ে গিয়েছিলাম শুভ্র সেই মায়ায়। আহ্! কি অদ্ভুত সেই শুভ্রা জীবন।স্বপ্নজাল, শুভ্রা আর আমি।’

‘মনপুরা’ নির্মাণের নয় বছর পর গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা। সেই সিনেমার নায়িকা পরীমণি। দর্শকের প্রত্যাশাও তাকে ঘিরে। পরীমণি কতোটা প্রত্যাশা পূরণ করতে পারেন, সেটাই এখন দেখার অপেক্ষায়?

আরও পড়ুন:

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
X
Fresh