• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবারও ‘আয়নাবাজি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৫
ছবি : সংগৃহীত

অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ২০১৬ সালের ব্যবসাসফল সিনেমা। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের প্রেক্ষাগৃহেও সাফল্য ছড়িয়েছে সিনেমাটি। নতুন খবর হলো, শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও শ্যামলী সিনেমা হলে ছবিটি আবারও মুক্তি পাবে।

আয়নাবাজি নির্মাতা অমিতাভ রেজা বলেন, এখনো অনেকে জানতে চান আয়নাবাজি আবার কিভাবে দেখতে পারবো? জানাতে ভালো লাগছে, স্টার সিনেপ্লেক্স আর শ্যামলী সিনেমা হল আবারও সেই সুযোগ করে দিচ্ছে।

তিনি আরও বলেন, শুক্রবার থেকে এই দুটি হলে আবার ‘আয়নাবাজি’ প্রদর্শিত হবে। শ্যামলী সিনেমা হলে প্রতিদিন চারটি আর স্টার সিনেপ্লেক্সে দুটি প্রদর্শনী হবে।

এই চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওন, এজাজ বারী, সোহেলসহ অনেকে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

এই চলচ্চিত্রে চঞ্চল চৌধুরী অভিনয় করেছেন ছয়টি চরিত্রে। সিনেমাটির গল্পে দেখা যায়, শরাফত করিম আয়না (চঞ্চল চৌধুরী) সাধারণ শিক্ষক আর পার্টটাইম জাহাজের কুকের ছদ্মবেশে লুকিয়ে থাকা এক অপরাধী! তবে অপরাধ জগতে তার বিচরণ হল অন্য দাগি অপরাধীদের হয়ে জেল খাটা আসামি।

ক্ষমতা আর টাকার জোরে বড় বড় অন্যায় আর অপরাধীদের এভাবে পার পেয়ে যাবার খেলা নিয়ে চলে আয়নার ‘আয়নাবাজি’।

কনটেন্ট ম্যাটারস লিমিটেড প্রযোজিত ও হাফ স্টপ ডাউন লিমিটেডের নির্মিতব্য ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গাউসুল আলম শাওন। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। চিত্রগ্রহণে রাশেদ জামান।

আরও পড়ুন:

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেতা রুবেলকে নিয়ে নির্মাতা অমিতাভ রেজার বিস্ফোরক মন্তব্য
ওটিটিতে আসছে ‘আয়নাবাজি’
X
Fresh