• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

তাদের কেন এমন সাজ?

বিনোদন ডেস্ক

  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৫
ছবি : সংগৃহীত

বলিউড তারকা অমৃতা অরোরার জন্মদিন বলে কথা। ছকভাঙা কিছু না করলে কি হয়? গত মঙ্গলবার গোয়াগামী ফ্লাইটে বলিউড তারকাদের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তারপর গোয়াতে অমৃতা ও শাকিলের বাংলোয় বসেছিল রাতের আসর। কেক কাটা থেকে হুঁকোয় টান, সব আপডেটে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। সবচেয়ে বেশি নজর কেড়েছে অমৃতা ও তার তিন বন্ধুর অন্যরকম সাজ।

কাপুরকন্যা কারিনা ও কারিশমা তাদের প্রিয় রঙের পোশাকে নজর কেড়েছেন। কারিশমা পরেছেন ব্ল্যাক কাট-আউট টপ। সঙ্গে গোল্ডেন স্কার্ট। কারিনা পরেছেন রূপালি রঙের পোশাক। মালাইকা পরেছেন হোয়াইট শর্টস।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

অমৃতা অরোরা সিক্যুইন বসানো ড্রেসে সবার মূল আকর্ষণ হয়েছিলেন। চার জনের মাথায় ছিল রঙিন হেডগিয়ার। নীল-লাল-হলুদ পালক বসানো মুকুটে স্টাইলও হয়েছে। আবার লুকটাও অন্যরকম।

কারিনার স্বামী সাইফ আলী খানও ছিলেন সেই পার্টিতে। তার মাথাতেও দেখা গিয়েছে নীল পালকের মুকুট। অমৃতার স্বামী শাকিলের হুঁকো টানার ছবি তো এখন ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রিয় বান্ধবীর জন্য এই পুরো পার্টি আয়োজন করেছিলেন কারিনা কাপুর। খাবার থেকে শুরু করে বিভিন্ন মজার পর্বে পার্টি সাজিয়ে ছিলেন কারিনা। সব মিলিয়ে আনন্দ-আড্ডায় মেতেছিলেন সবাই।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা
একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন
X
Fresh