• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

ভালোবাসায় ভর করে আসছে ‘আসমানী’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩১ | আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০৩
সঙ্গীতের সুরের মূর্ছনায় এরই মধ্যে তারকাখ্যাতি পেয়েছেন সানিয়া সুলতানা লিজা। অন্যদিকে অভিনেতা হিসেবে দেশের জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব। এই দুই তারকার যুগলবন্দীতে ভালোবাসা দিবসে আসছে নতুন চমক।

‘নীল নীল আসমানী/ স্বপ্নের কানাকানি/ ভালোবাসা জানা জানি/ যদি হয়, হয়ে গেলে যাক না/ এই মন অল্পতে/ দৃশ্য-কল্পতে/ ভালোলাগা গল্পতে/ যুগলবন্দী হয়ে থাক না…’। এমন রোমান্টিক কথার যুগলবন্দীতে হাজির হচ্ছেন জনপ্রিয় তারকা লিজা ও তৌসিফ। 

বিশ্ব ভালোবাসা দিবসকে রাঙিয়ে দিতে বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে আসছে মিউজিক্যাল ফিল্ম ‘আসমানী’। এতে লিজার সুরের মূর্ছনায় মডেল হয়েছেন তৌসিফ। পরিচালনা করেছেন সোহেল রানা বিদ্যুৎ।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

সম্প্রতি শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান, লাউয়াছড়া বন, চা বাগান’সহ বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্যধারণ হয়েছে।

গানটির কথা লেখার পাশাপাশি সুর করেছেন শফিক তুহিন। ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভির পর্দায় এবং আরটিভি ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘আসমানী’।

লিজা বলেন, প্রথমবার তৌসিফ ভাইয়ের সঙ্গে কাজ করা। অভিনয়ের ক্ষেত্রে তৌসিফ ভাই আমাকে খুবই সহযোগিতা করেছেন। সব মিলিয়ে বেশ ভালো একটি কাজ হয়েছে। এবারের ভালোবাসা দিবসে ‘আসমানী’ সবার মন জয় করবে। এটা আমার বিশ্বাস।

তৌসিফ বলেন, গানের কথা, সুর আর ভিডিও নির্মাণ খুবই ভালো হয়েছে। প্রাকৃতিক দৃশ্যের সঙ্গে মিষ্টি কথার এই গানটি সবার কাছে ভালো লাগবে। এবারের ভালোবাসা দিবসে ভিন্ন রঙে সবাইকে রাঙিয়ে দিবে ‘আসমানী’।

আরও পড়ুন:

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়