• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে ৬ খুনের ঘটনায় ১১৮ জনের নামে থানায় অভিযোগ

রাঙামাটি প্রতিনিধি

  ০৯ মে ২০১৮, ১৮:০২
ফাইল ছবি : নানিয়ারচরে ৫ জন নিহত

রাঙামাটির নানিয়ারচরে ২৪ ঘণ্টার ব্যবধানে ছয় খুনের ঘটনায় ১১৮ জনের নাম উল্লেখ করে থানায় পৃথকভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। রাঙামাটির নানিয়ারচর থানায় এ অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগকারীরা হলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমার দেহরক্ষী রূপম চাকমা ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর পক্ষ থেকে অর্চিন চাকমা। রূপম চাকমা জেএসএস(এমএনলারমা)-এর পক্ষ থেকে অভিযোগ দায়ের করেন। ১১৮ জনের নাম উল্লেখ করে এই অভিযোগ দায়ের করা হয়। ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর পক্ষ থেকে ৭২ জন এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) পক্ষ থেকে ৪৬ জনের নাম অভিযোগে উল্লেখ করা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন :বজ্রাঘাতে দুই জেলায় নিহত ৩
--------------------------------------------------------

ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের অন্যতম সদস্য লিটন চাকমা বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, আমার দলের পক্ষ থেকে অর্চিন চাকমা বাদী হয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর নেতা প্রসীত খীসা ও সাধারণ সম্পাদক রবি শংকর চাকমার নাম উল্লেখ করে ৭২ জনের নামে অভিযোগ দায়ের করেন।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সহ-সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, আহত রূপম চাকমা বাদী হয়ে নানিয়ারচর থানায় অভিযোগ দায়ের করেন।

রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির আরটিভি অনলাইনকে বলেন, থানায় একটি অভিযোগ দিয়ে গেছে। এখনো নথিভুক্ত হয়নি।

গেল ৩ মে বৃহস্পতিবার সন্ত্রাসীদের গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা দুর্বৃত্তের গুলিতে নিহত হন। শক্তিমান চাকমার শেষকৃত্যে যোগ দিতে যাওয়ার সময় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ-গণতান্ত্রিক) গ্রুপের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ আরও ৫ জন নিহত হন।

আরও পড়ুন :

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
রাঙামাটিতে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা
পাসপোর্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কার্ড জালিয়াতি, গ্রেপ্তার ১
রাঙামাটিতে ভেজালবিরোধী অভিযান, ব্যবসায়ীকে তিন লাখ টাকা জরিমানা
X
Fresh