• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১৫ মামলার পলাতক আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সাতক্ষীরা প্রতিনিধি

  ২৯ এপ্রিল ২০১৮, ০৯:০৬

সাতক্ষীরার সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নবাব আলি (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত নবাব আলী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও নবাব বাহিনী প্রধান। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, দস্যুতা ও ছিনতাইসহ কমপক্ষে ১৫টি মামলা ছিল।

রোববার ভোর ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও ছুরি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

নিহত নবাব আলী সদর উপজেলার বকচরা গ্রামের মুজিব মোল্লার ছেলে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ফেনীতে স্বতন্ত্র সাংসদের গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ
--------------------------------------------------------

সদর থানার ওসি মারুফ আহমেদ বলেন, নবাব আলিকে শনিবার পাটকেলঘাটা থানা পুলিশ মিঠাবাড়ি গ্রাম থেকে গ্রেপ্তার করে। পরে রাতে তার স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র উদ্ধারের জন্য নিয়ে যাওয়া হয় সদর উপজেলার আবাদেরহাটে। সেখানে তার বাহিনীর লোকজন নবাবকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। এসময় নবাব আলি দুপক্ষের মধ্যে পড়ে আহত হন। তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বন্দুকযুদ্ধে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল, কনস্টেবল আশিক ও কনস্টেবল তুহিন আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রয়েছেন।
নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh