• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাঁচা-মরার ম্যাচে ফিল্ডিংয়ে ঢাকা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১২

পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে অবস্থান করছে ঢাকা ডায়নামাইটস। ১১ ম্যাচের মধ্যে ৫টি জয় আর ছয়টিতে পরাজয়। মোট পয়েন্ট ১০। শেষ চারে থাকতে হলে অবশ্যই জিততে হবে ঢাকার। অন্যদিকে চার নম্বরে থাকা রাজশাহী কিংস ১২ ম্যাচে ছয় জয় ও সমান সংখ্যক পরাজয়ে পয়েন্ট ১২। রাজশাহীর রাউন্ড রবিন লিগ পর্বে আর কোনো খেলা নেই।

শনিবার লিগ পর্বে খুলনা টাইটানসের মুখোমুখি ঢাকা। শনিবারের এই ম্যাচে জয় পেলেই ঢাকার পয়েন্টও হয়ে যাবে ১২। তবে রান রেটে রাজশাহীর থেকে এগিয়ে থাকায় রংপুর, কুমিল্লা, চিটাগংয়ের সঙ্গে শেষ চারে পৌঁছে যাবে সাকিব আল হাসানের দল।

অন্যদিকে খুলনার হারানোর কিছুই নেই। ১১ ম্যাচে মাত্র দুটিতে জয় পেয়ে আগেই ছিটকে যাওয়া মাহমুদুল্লাহ রিয়াদের দল শেষটা জয় দিয়েই শেষ করতে চায়। আর তাই মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা অধিনায়ক।

খুলনা টাইটানস

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), ব্রেন্ডন টেইলর, জুনায়েদ সিদ্দিকী, ডেভিড মালান, আলামিন, নাজমুল হোসেন শান্ত, শুভাশিষ রায়, ডেভিড ওয়াইস, তাইজুল ইসলাম, জুনাঈদ খান, সাদ্দাম হোসেন।

ঢাকা ডাইনামাইটস

সুনিল নারাইন, উপুল থারাঙ্গা, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), মিজানুর রহমান, কিরন পোলার্ড, আন্দ্রে রাসেল, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কাজী অনিক।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh