• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুরান ঝড়ে লন্ডভন্ড রাজশাহী

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ জানুয়ারি ২০১৯, ২০:২৩

চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস। গ্রুপ পর্বে রাজশাহীরও শেষ ম্যাচ এটি। দু'দলের জন্যই ম্যাচটি বাঁচা-মরার ম্যাচ এটি। রাজশাহী জিতলে ঢাকাকে টপকে পয়েন্ট টেবিলের চারে উঠে আসবে দলটি। অপরদিকে শেষ চারের শেষ আশা বাঁচিয়ে রাখার জন্য এই ম্যাচে জয়ের বিকল্প নেই সিলেটের জন্য।

এমন সমীকরণে টস জিতে ব্যাটিং নেয় সিক্সার্স অধিনায়ক অলক কাপালী। প্রথম ওভারেই লিটন দাসের উইকেট হারায় তারা। এদিনও দারুণ শুরু করেন আফিফ হোসেন। ২৫ বলে ২৯ করে আউট হন এই বাম-হাতি ব্যাটসম্যান। তবে এদিন সিলেটের হয়ে হাল ধরেন সদ্য নিষাধাজ্ঞা কাটিয়ে নিউজিল্যান্ড সফরে জাতীয় দলে সুযোগ পাওয়া সাব্বির রহমান। ৩৯ বলে ৪৫ রান করে আউট হন তিনি।

অপর প্রান্তে নিজের স্বভাবসুলভ ঝড়ো ব্যাট চালিয়ে এবারের আসরের বলের বিচারে দ্বিতীয় দ্রুততম অর্ধশতক তুলে নেন নিকোলাস পুরান। ২১ বলের মাথায় অর্ধশতকটি করেন এই ক্যারিবীয় ব্যাটসম্যান। আগের দ্রুততম ফিফটি ছিল কুমিল্লা ভিক্টোরিয়ানসের থিসারা পেরেরার। শেষ পর্যন্ত ৩১ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন পুরান। দল পায় ১৮৯ রানের বড় সংগ্রহ।

রাজশাহী কিংস :

মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক),শাহরিয়ার নাফিস, ক্রিশ্চিয়ান জঙ্কার, লরি ইভান্স, রায়ান টেন ডেসকাটে, জনসন চার্লস, জাকির হাসান, সৌম্য সরকার, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি।

সিলেট সিক্সার্স:

লিটন দাস, আফিফ হোসেন, সাব্বির রহমান, নিকোলাস পুরান, জেসন রয়, সোহেল তানভীর, মোহাম্মদ নওয়াজ, অলক কাপালী (অধিনায়ক),তাসকিন আহমেদ, ইবদাত হোসেন, নাবিল সামাদ।

এস/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh