• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি তুললেন লুইস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৯, ১৫:২৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে অংশ নিয়েছেন এভিন লুইস। ক্যারিবিয়ান এই ওপেনার সাবেক চ্যাম্পিয়নদের হয়ে এবারের আসরের প্রথম চার ম্যাচে অংশ নিয়েছিলেন। শুরুর দিকে ঢাকা পর্বে চিটাগং ভাইকিংসদের বিপক্ষে চোটের কারণে মাঠ ছাড়তে হয়েছিল। চিকিৎসকদের বরাত দিয়ে কুমিল্লা কর্তৃপক্ষ জানিয়েছিল, হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান। আরও জানানো হয় চোট কাটিয়ে দ্রুত ফিরছেন তিনি।

প্রায় দুই সপ্তাহ বিশ্রাম কাটিয়ে খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে নেমেছিলেন লুইস। সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তামিম ইকবালের সঙ্গে ওপেন করেন তিনি।

বন্দর নগরীর এই মাঠেই ২০১৫ সালে অনুষ্ঠিত বিপিএলের তৃতীয় আসর দুর্দান্ত এক ইনিংস উপহার দিয়েছিলেন লুইস। ওই আসরে এসেছিল মাত্র ১টি শতক। বাম-হাতি এই হার্ড হিটার করেছিলেন ৬৫ বলে অপরাজিত ১০১ রান। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৭টি চার ছয়টি ছক্কা হাঁকান তিনি।

লুইসের জন্য ‘লাকি’ এই ভেন্যুতে এদিন ফের তুলে নিয়েছেন সেঞ্চুরি। যা বিপিএল ক্যারিয়ারে তার দ্বিতীয় সেঞ্চুরি।

৪৯ বলে ১০৯ রান করে তুলে নিয়েছেন ২৭ বছর বয়সী এই ব্যাটসম্যান। সাগরিকায় পাঁচটি চার ও ১০টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।

নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে কুমিল্লা সংগ্রহ করেছে ২৩৭ রান। যা বিপিএলের ইতিহাসে দ্বিতীয় সংগ্রহ। তিন দিন আগেই এই মাঠে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৪ উইকেটে রংপুর সংগ্রহ করেছিল ২৩৯ রান।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh