• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডাবল সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক আগরওয়াল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৯, ১৬:২৩
ডাবল সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক আগরওয়াল
ছবি- সংগৃহীত

মাত্র আটটি টেস্ট, তাতেই দুইবার দু’শ! এত কম ম্যাচের অভিজ্ঞতায় কীভাবে ডাবল সেঞ্চুরি করতে হয়, সেটাও বোধহয় দেখিয়ে দিলেন ২৮ বছর বয়সী এই ওপেনার।

ইন্দোরে তার ব্যাট যেন চাবুক হয়ে উঠেছে বাংলাদেশি বোলারদের বিপক্ষে। রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, ভিরাট কোহলি, আজিঙ্কা রাহানেদের ফেরাতে পারলেও আগরওয়াল যেন ফেরার নয়।

রোহিত শর্মা করলেন ৬ আর বিরাট কোহলির শূন্য। যে দুজনের উপর ভর করে ভারত, তাদেরই কিনা তুড়ি মেরে উড়িয়ে দিলেন টাইগার পেসার আবু জায়েদ রাহী।

গতকাল আগরওয়াল ৩৮ ও পূজারা ৪৩ রানে অপরাজিত ছিলেন। আজ দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে সকালেই অর্ধশতক পূর্ণ করেন দুজনে। কিন্তু থিতু হতে পারেননি চেতেশ্বর পূজারা।

৭২ বলে ৫৪ রান করে রাহীর বলে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পূজারা। কিন্তু আগরওয়াল অর্ধশতককে টেনে নেন শতকে। ১৮৪ বলে পূর্ণ করেন ১০০ রান।

এরপর আজিঙ্কা রাহানে (৮৬) ও রবীন্দ্র জাদেজার সঙ্গে জুটি গড়ে এগুতে থাকেন দ্বিশত ছোঁয়ার নেশায়।

শেষ পর্যন্ত ৩০০ বলে ২০০ পূর্ণ করেছেন মায়াঙ্ক আগরওয়াল। এর আগে গত সিরিজের দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১৫ রানের ইনিংস খেলার এক ম্যাচ পরেই আবার প্রোটিয়াদের বিপক্ষে শতক (১০৮) হাঁকান পুনেতে।

আজ বাংলাদেশের বিপক্ষে ইন্দোরে ক্যারিয়ারের দ্বিতীয় দ্বিশতক পূর্ণ করেছেন ভারতীয় এই ওপেনার। তার দ্বিশতকে ভর করে বড় সংগ্রহের পথে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৪ উইকেটে ৩৫৯ রান।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশের ভারত সফর এর পাঠক প্রিয়
X
Fresh