logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ নভেম্বর ২০১৯, ১৩:৪১
আপডেট : ১২ নভেম্বর ২০১৯, ১৩:৪৫

যে কারণে সিরিজের মাঝ পথে ফিরলেন মোসাদ্দেক

mosaddek hossain saikat
ছবি- সংগৃহীত
টি-টোয়েন্টি স্কোয়াডের সঙ্গে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। দিল্লি ও রাজকোটে সংক্ষিপ্ত ফরম্যাটের প্রথম দুই ম্যাচে অংশ নিয়েছিলেন এই স্পিনিং অলরাউন্ডার। যদিও আহামরি কিছু করতে পারেননি। তৃতীয় ও শেষ ম্যাচের আগে অনুশীলনের চোটের কবলে পড়তে হয়। তার বদলে নাগপুরে খেলানো হয় মোহাম্মদ মিঠুনকে।

১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ইনডোরে শুরু হতে যাওয়া এই টেস্ট স্কোয়াডেও ছিলেন মোসাদ্দেক। তবে ফিরে আসতে হয়েছে দেশে। সোমবার রাত সোয়া নয়টার দিকে মোসাদ্দেকসহ টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা আরও সাত ক্রিকেটারকে বহনকারী বিমান অবতরণ করেছে।

প্রশ্ন জাগে হুট করে কেনো দেশে চলে আসলেন মোসাদ্দেক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছিল, পারিবারিক জরুরি কারণেই ফিরেছেন তিনি।

এবার ২৩ বছর বয়সী মোসাদ্দেক নিজেই স্পষ্ট করলেন বিষয়টি। ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন, মায়ের চিকিৎসার জন্যই সিরিজের মাঝ পথে ফিরতে হয়েছে। 

চিকিৎসাধীন মায়ের ছবি পোস্ট করে মোসাদ্দেক লিখেছেন, ‘আশা করি সবাই এখন বুঝতে পারবে, কেনো আমি ভারত সফর চলাকালীন দেশে ফিরেছি। আমার মায়ের লিভার ঠিক মতো কাজ করছে না। তাই দ্রুত অস্ত্রোপচার করা জরুরি। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। ক্রিকেট এবং বাংলাদেশ দল সব সময়ই আমার জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ।’

শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘শুভানুধ্যায়ীদের জন্য রইলো আমার পক্ষ থেকে অনেক ভালোবাসা।’

ওয়াই

RTV Drama
RTVPLUS
  • বাংলাদেশের ভারত সফর এর পাঠক প্রিয়