• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফি আমাদের পরিকল্পনায় নেই: মারিও

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ আগস্ট ২০১৯, ১৩:১৯
মাশরাফি আমাদের পরিকল্পনায় নেই: মারিও
মারিও ভিল্লাভারায়ন

টেস্ট খেলেন না ২০০৯ সালের পর থেকে। অবসর নিয়েছেন টি-টোয়েন্টি ক্রিকেট থেকেও। বাকি রইলো ওয়ানডে। এখান থেকেও বিদায়ের সুর বাজছে ক্ষণে ক্ষণে। মাঠ থেকে বিদায় নেবেন নাকি না খেলেই বিদায় বলে দেবেন ক্রিকেটকে সেটা নিয়েও আছে ধোঁয়াশা।

তবে তিনি তার নিয়ম মতো অনুশীলন চালিয়ে যাচ্ছেন এটাই আপাতত খবর। কদিন পরই আসছে আফগানিস্তান। খেলবে একটি টেস্ট ম্যাচ। এই ম্যাচ শেষেই যোগ দিবে জিম্বাবুয়ে। তিন দলে মিলে খেলবে টি-টোয়েন্টি সিরিজ।

দুই সিরিজের কোনও পরিকল্পনাতেই মাশরাফি নেই স্বাভাবিক ভাবে। তবু ৩৬ জনের ফিটনেস ক্যাম্পে মাশরাফি বিন মুর্তজা। এতে অনেকে অবাক হলেও জানা গেছে, নিজেকে ঠিক রাখতেই এই ক্যাম্পে থাকা মাশরাফির।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : সাকিবের সঙ্গে আমার কোনও দ্বন্দ্ব নেই: মাহমুদুল্লাহ
---------------------------------------------------------------------

আজ সোমবার প্রথম দিনের ক্যাম্প শেষে বেশ হাসিমুখেই ক্যাম্প ছাড়েন মাশরাফি। গণমাধ্যমের সঙ্গে ওয়ানডে অধিনায়ক নিজেকে নিয়ে কোনও কথা না বললেও প্রথম দিনের ক্যাম্প নিয়ে কথা বলেন ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।

মাশরাফি বিন মুর্তজার ফিটনেস নিয়ে জানতে চাইলে মারিও বলেন, মাশরাফি আপাতত আমাদের পরিকল্পনায় নেই। যেহেতু সে শুধু ওয়ানডে খেলে তাই এই ক্যাম্পে তার ফিটনেস বিচার করা হচ্ছে না। ওয়ানডে ম্যাচ খেলতে অনেক লম্বা সময় বাকি আছে। তখন বলা যাবে তার ব্যপারে।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
X
Fresh