logo
  • ঢাকা শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬

সাকিবের সঙ্গে আমার কোনও দ্বন্দ্ব নেই: মাহমুদুল্লাহ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ আগস্ট ২০১৯, ১৮:০৩ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৮:৩০
সাকিবের সঙ্গে আমার কোনও দ্বন্দ্ব নেই: মাহমুদুল্লাহ
ছবি- সংগৃহীত
খারাপ সময়ে নাকি সব সমস্যা ধরা পড়ে। খারাপ সময়ে ভালো করলেও নাকি সমস্যা থেকেই যায়। ব্যাপারটা সেরকমই বলা চলে। বিশ্বকাপে সাকিব আল হাসান ছাড়া গোটা দলেরই একটা বাজে সময় গিয়েছে। সেই দলে মাহমুদুল্লাহ রিয়াদও ছিলেন। তারও ব্যাট-বল হাসেনি যথা সময়ে।

এর ভেতর কথা ওঠে অস্ট্রেলিয়া ম্যাচে রিয়াদ দায়িত্ব পালন করেননি ঠিকঠাক। তাই নাকি সাকিবের সঙ্গে দ্বন্দ্ব লেগেছে মাহমুদুল্লাহ রিয়াদের।

এমন খবরে রটে যায় দেশের গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমও।

বিশ্বকাপ শেষ হয়েছে মাস খানিক হলো। এরমধ্যে শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছে বাংলাদেশ। এই সিরিজে হোয়াইটওয়াশ হলেও সেটাকে এতটা খারাপভাবে দেখছেন না কেউ।

সেপ্টেম্বরে আফগানিস্তানের সঙ্গে টেস্ট ম্যাচের পর জিম্বাবুয়েকে নিয়ে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। এর জন্য সোমবার থেকে শুরু হতে যাচ্ছে অনুশীলন ক্যাম্প। যেখানে সাকিব-মাহমুদুল্লাহ’র দেখা হবে প্রতিনিয়ত।

তার আগে সাকিব-রিয়াদের দ্বন্দ্ব নিয়ে মুখরোচক খবর চোখ এড়ায়নি মাহমুদুল্লাহ রিয়াদেরও।

এ বিষয়টি পরিষ্কার করার জন্য নিজের ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেন রিয়াদ।

সেখানে তিনি বলেন, কিছুক্ষণ আগে একটা খবর দেখলাম। যেখানে বলা হয়েছে, সাকিবের সঙ্গে ড্রেসিংরুমের ঘটনাটা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। সত্যি বলতে সাকিবের সঙ্গে আমার কোনও ধরনের দ্বন্দ্ব বা সমস্যা কোনও কিছুই হয়নি। যতদিন ধরে একসাথে খেলছি আমরা টিম মেট ছিলাম এখনও আছি এবং ইনশাআল্লাহ্‌ ভবিষ্যতেও থাকব। সাকিবের সাথে আমার দ্বন্দ্বের ব্যাপারটা মিথ্যা একটা কথা। আমার মনে হয়েছে, এটা খোলাসা করা প্রয়োজন। তাই এই ভিডিওটা প্রকাশ করা। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এমআর/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়