• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মেয়েকে নিয়ে আপত্তিকর মন্তব্যে মুখ খুলেছেন সাকিবের স্ত্রী

আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২০, ২৩:৩০
মেয়েকে আপত্তিকর মন্তব্য নিয়ে মুখ খুলেছেন সাকিবের স্ত্রী
ছবি- সংগৃহীত

গত দুদিন ধরেই সাকিব কন্যা আলাইনার একটি ছবি ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবির সঙ্গে জুড়ে দেয়া কয়েকজনের আপত্তিকর মন্তব্যের স্ক্রিণশটস।

এরপরই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আপত্তিকর মন্তব্য-কারীদের যথাযথ বিচার চেয়ে পোস্ট করেন অনেকে। তাতে সাড়া দিয়েছে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগ (সিটিসিসি, ডিএমপি)।

সিটিসিসি, ডিএমপি তাদের ফেসবুক অফিশিয়াল পেজে নিশ্চিত করেন, আপত্তিকর মন্তব্য-কারীদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। তার জন্য কাজ করছেন।

শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শুক্রবার রাতে শিশির ফেসবুকে লিখেছেন, ‘কি হচ্ছে তা আমি জানিও না। এমনকি এতে আমরা বিব্রতও হইনি। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ভক্ত-সমর্থক, অনেক শুভাকাঙ্ক্ষী যেমন আছেন তেমনই আবার অপছন্দও করেন। এটা সম্পূর্ণ একটা প্যাকেজের মতো। আমরা সবসময় মানুষের আগ্রহের কেন্দ্রে থাকি এবং এটা ভালো। বিশ্বের অনেক সেলেব্রিটি অনেক গুরুতর বিষয় ফেস করেন কিন্তু অন্য দেশগুলোতে তাদের এতটা সময় নেই যে, হাজারো ভালো কমেন্টের মধ্য থেকে ৪-৫টা খারাপ মন্তব্য খুঁজে খুঁজে বের করবে। আমি ওই সকল মন্তব্য কারীদের নিয়ে ভাবছি না কারণ সেগুলোতে আমরা বিব্রত হইনি বরং ওই সকল পেজের এ্যাডমিনদের নিয়ে ভাবছি যারা ওই চারটা কমেন্ট খুঁজে বের করে ছোট্ট একটা বিষয়কে বড় করে তুলেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কাজ করছে। আপনাদের পেজের কিছু উন্নতি হোক! আমাদের উৎসাহ এবং জীবনযাপনে কোনকিছুই প্রভাব ফেলবে না কারণ, এই তুচ্ছ বিষয়টা আমাদের মোটেও বিব্রত করেনি।’

আরও পড়ুন: সাকিবের মেয়ের ছবিতে আপত্তিকর মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh