logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

সাকিবের মেয়ের ছবিতে আপত্তিকর মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ

Police are looking for those who made offensive comments on Shakib's daughter's picture
এই ছবিতেই আসে আপত্তিকর মন্তব্য
সাকিব কন্যা আলাইনা দাঁড়িয়ে, দুই পাশে সূর্যমুখী ফুলের বাগান। হাস্যোজ্জল ছবিতে মাথায় ঝুঁটিতে ফুল গুজে একটা ছবি পোস্ট করেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সেই ছবির নিচে অনেকে অনেক ধরণের মন্তব্য করেছেন। তারমধ্যে কয়েকজন করেছেন আপত্তিকর মন্তব্য। যা একজন স্বাভাবিক মানুষের পক্ষে নেয়ার মতো না বলা চলে।

এরপরই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আপত্তিকর মন্তব্য-কারীদের (শাহিন আলম, ড্রিমলেস কিং রেজোয়ান, আবরার শাহরিয়ার, শাহ মো. আবদুল্লাহ, নিউটন তরফদার ও বিনিয়াস হাসদা) যথাযথ বিচার চেয়ে পোস্ট করেন অনেকে। তাতে সাড়া দিয়েছে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগ (সিটিসিসি, ডিএমপি)।

সিটিসিসি, ডিএমপি তাদের ফেসবুক অফিশিয়াল পেজে নিশ্চিত করেন, আপত্তিকর মন্তব্য-কারীদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। তার জন্য কাজ করছেন।

‘বাংলাদেশের গর্ব সাকিব আল হাসানের পরিবারের শিশু সদস্যকে নিয়ে কিছু বিকৃত মানসিকতার লোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য করছেন, যা শাস্তিযোগ্য অপরাধ। বিষয়টি আমাদের নজরে এসেছে এবং অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার বিষয়টি প্রক্রিয়াধীন।'

সামাজিক যোগাযোগ মাধ্যমে শিষ্টাচার বজায় রাখার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।’

আরও পড়ুন: মেয়েকে আপত্তিকর মন্তব্য নিয়ে মুখ খুলেছেন সাকিবের স্ত্রী

এমআর/

RTVPLUS