• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সোমবার দেশে ফিরছেন এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৪

বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিঙ্গাপুর থেকে আগামী সোমবার দেশে ফিরবেন। ওইদিন রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার পৌঁছার কথা রয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করেছেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, স্যার (এরশাদ) সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বর্তমানে হাসপাতালের বাইরে অবস্থান করছেন। এরশাদের শারীরিক অবস্থা এখন অনেক ভালো।

এর আগে গেলো ২০ জানুয়ারি নিয়মিত মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুর যান এরশাদ। এ সময় তার সঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদ এর স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

একাদশ জাতীয় নির্বাচনের আগে গেলো ১২ ডিসেম্বর ‘উন্নত চিকিৎসার জন্য’ সিঙ্গাপুরে গিয়েছিলেন এরশাদ। জয়ী হওয়ার পর দেশে ফিরে শপথও নেন। কিন্তু এরপর থেকেই তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন।

এদিকে এরশাদের অবর্তমানে পার্টির বর্তমান কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ১৬ জানুয়ারি (বুধবার) এ নিয়োগ প্রদান করেন।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় পার্টি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এরশাদের ছেলে বললেন, খুব কষ্ট হচ্ছে, মানবেতর জীবনযাপন করছি
X
Fresh