• ঢাকা শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬

নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ ডিসেম্বর ২০১৮, ২২:৩৮ | আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৮, ০৯:০২
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘আমরা চাই নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। জনগণের জন্য কাজ করেছি, জনগণ খুশি হয়ে ভোট দিলে আছি, না দিলে নাই।’

গণভবনে বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেলে তিনি একথা বলেন।

western শেখ হাসিনা বলেন, ‘আমরা ধ্বংসের দিকে যেত চাই না, আমরা অগ্রগতির দিকে যেতে চাই। আজকে দেশের মানুষ বুঝতে পারে তাদের জন্য কারা কাজ করেছে। কাজ করলেই জনগণ ভোট দেবে, এমন নয়। তাদেরকে বারবার তা মনে করিয়ে দিতে হবে।’

এর আগে গণভবনে তিন শতাধিক সাবেক আমলা, কূটনীতিক, প্রকৌশলী, কৃষিবিদ আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে একাত্মতা প্রকাশ করেন এবং নৌকার বিজয়ে দলের পক্ষে কাজ করার অঙ্গীকার করেন। এসময় সাবেক আমলা, শিক্ষক, প্রকৌশলী, চিকিৎসকদের মধ্যে ৩০৭ জন উপস্থিত ছিলেন।

সাবেক সরকারি আমলাদের মধ্যে সিনিয়র সচিব ৬৫ জন, সাবেক রাষ্ট্রদূত ৯ জন, যুগ্ম ও উপ সচিব পর্যায়ে ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, প্রকৌশলী ২৭ জন, বন ও ডাক বিভাগের ১১ জন, পুলিশ ক্যাডারের ১৪ জন, কর ১৩ জন, কৃষি ৬৭ জন, টেলিকম, শুল্ক, রেলওয়ে, খাদ্যসহ অন্যান্য কাডারে ১১ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

গত ২৭ নভেম্বর দেড় শতাধিক অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে গিয়ে শেখ হাসিনাকে সমর্থন করে তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। ওই অনুষ্ঠানে বাংলাদেশ সেনা, নৌ ও বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তারা আওয়ামী লীগের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন :

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়