• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হাসপাতালে নুরকে দেখতে গেলেন নানক-নাছিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ডিসেম্বর ২০১৯, ২০:৫৩
আওয়ামী লীগ,
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম

মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলায় আহত ডাকসু ভিপি নুরুল হক নুরকে দেখতে হাসপাতালে গেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রোববার সন্ধ্যার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ভিপি নুরকে দেখতে যান তারা। তাদের সঙ্গে রয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

নানক বলেন, শেখ হাসিনার নির্দেশে আমরা এখানে এসেছি। আমরা ঘটনা শুনেছি। তবে ঘটনাটা এত বর্বর ও পৈশাচিক; সেটা আমরা বুঝতে পারিনি। ঘটনা যে ঘটেছে শুধু সেটাই নয়, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে কোনো ধরণের উচ্ছৃঙ্খলতা, শিক্ষার পরিবেশ বিঘ্নিত করা এই সরকার মানবে না। এটা রাজনৈতিক প্রতিহিংসার কোনো বিষয় না। দুষ্কৃতকারীরা, কোন জায়গার নির্দেশে বিশ্ববিদ্যালয়কে অশান্ত করে শিক্ষার পরিবেশ বিঘ্নিত করার জন্য প্রচেষ্টা চালাচ্ছে সেটা দেখা হবে।

উল্লেখ্য, রোববার বেলা পৌনে ১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। তাদের সঙ্গে ছাত্রলীগের নেতা-কর্মীরাও যোগ দেন।

পরে ডাকসুর জিএস গোলাম রাব্বানী বলেন, নুর আহত নাকি নিহত, ডাজ নট ম্যাটার। নুরকে ডাকসুতে অবাঞ্চিত করা হয়েছে। তাকে আর ডাকসুতে ঢুকতে দেয়া হবে না।

আরো পড়ুন

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh