logo
  • ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

‘দুর্নীতিবাজদের মেরুদণ্ড ভাঙা পর্যন্ত শেখ হাসিনার অ্যাকশন চলবে’ (ভিডিও)

গাজীপুর প্রতিনিধি
|  ১৯ নভেম্বর ২০১৯, ১৯:০৬ | আপডেট : ১৯ নভেম্বর ২০১৯, ২১:৩৮
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সন্ত্রাসবাদী, টেন্ডারবাজি, দখলবাজি, চাঁদাবাজি ও ও দুর্নীতি চলবে না। আপনারা সবাই হুঁশিয়ার হয়ে যান, শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। দুর্নীতিবাজদের মেরুদণ্ড ভেঙে দেয়া পর্যন্ত শেখ হাসিনার অ্যাকশন চলবে। 

আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি আর দুর্নীতিবাজদের চক্র ভেঙে দিতে হবে। আমাদের নেত্রীর মাধ্যমে এত অর্জন এত উন্নয়ন এসব কিছুর সোনালী ফসল ঘরে তুলতে হবে। মনে রাখতে হবে উন্নয়ন আর অর্জনের কোনও দাম নাই, যদি আচরণ খারাপ হয়। 

তিনি বলেন, বিএনপি আজ ভারত নিয়ে কথা বলে। তারা চুক্তি নিয়ে কথা বলে। কিন্তু চুক্তি আর সমঝোতা স্মারকের পার্থক্যই তারা বোঝে না। শেষ বেলায় বিএনপি নেতারা আজ ইস্যু খুঁজে বেড়াচ্ছে। তাদের হাতে কোনও ইস্যু দেয়া হবে না। 

তিনি আরও বলেন, আমি সড়ক পরিবহনের নেতাদের প্রতি অনুরোধ করছি আইন মেনে চলুন। আইন করা হয়েছে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য, কাউকে শাস্তি দেয়ার উদ্দেশ্য নয় কাজেই অবরোধ প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: এখন চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র হচ্ছে: নাসিম
---------------------------------------------------------------

এই সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন দলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।

শহীদ বরকত স্টেডিয়াম আয়োজিত এই সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের পরিচালনায়, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা জেলা পরিষদ চেয়ারম্যান ডাকসুর সাবেক ভিপি আক্তারুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও মহিলা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি শামসুন নাহার ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ বক্তব্য রাখেন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়