• ঢাকা মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

শফি হুজুর ভুলে যেতে পারেন আমি ভুলি নাই: কাদের সিদ্দিকী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ নভেম্বর ২০১৮, ১৭:৩৯ | আপডেট : ০৬ নভেম্বর ২০১৮, ১৭:৪৬
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, শফি হুজুর ভুলে যেতে পারেন আমি ভুলি নাই শাপলা চত্বরে যে রক্ত ঝরেছে। নির্বাচন পর্যন্ত বিএনপিকে ভুলে যান। ঐক্যফ্রন্টের ব্যানারে আপনারা হিমাদ্রির মত সোজা হোন।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার বিকেলে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেছেন, আমি খালেদা জিয়ার মুক্তি চাই না। কারণ শেখ হাসিনার হাত থেকে আমাদের মুক্তি কবে, সেটা আগে নিশ্চিত করতে হবে। খালেদা জিয়ার মুক্তি চাওয়ার দরকার নাই। কারণ তিনি জেলে গিয়ে জননেতায় পরিণত হয়েছেন।

সদ্য জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়া এ নেতা আরও বলেন, ৭ মার্চ এ সোহরাওয়ার্দীর মাঠে বক্তব্যের মধ্য দিয়ে দেশের স্বাধীনতার পথ উন্মুক্ত হয়েছিল। আজ এ সোহরাওয়ার্দী উদ্যান থেকেই খালেদা জিয়ার মুক্তির পথ উন্মুক্ত হবে। গণতন্ত্র মুক্তির পথ উন্মুক্ত হবে।

কাদের সিদ্দিকী বলেন, বিএনপি রাজাকারের গাড়িতে পতাকা দিয়েছে এ অভিযোগ সত্য নয়। আওয়ামী লীগ প্রথম শরিষাবাড়ির নুরু মওলানার গাড়িতে প্রথম দেশের পতাকা তুলে দিয়েছিল। আওয়ামী লীগ রাজাকার মহিউদ্দিনের গাড়িতে পতাকা তুলে দিয়েছিল।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা এনেছিলাম। ড. কামালের নেতৃত্বে গণতন্ত্র মুক্ত করবো। পুলিশ পেছনে দৌড়াতে দৌড়াতে হয়রান হয়ে যাব তবু পরাজয় হবে না আমাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বোন, একবার সোহরাওয়ার্দী উদ্যানে এসে দেখুন- জনতা কী চায়। আমি বিএনপিতে যোগ দেইনি, আমি ড. কামাল হোসেনের জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি।

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়