smc
logo
  • ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

আপনারা একটা ধন্যবাদ জানাতেও ব্যর্থ, ফখরুলকে কাদের

  আরটিভি নিউজ

|  ২৬ আগস্ট ২০২০, ২১:৩৫ | আপডেট : ২৬ আগস্ট ২০২০, ২২:০০
Obaidul Quader
ওবায়দুল কাদের ।। ফাইল ছবি
বিএনপি সরকারের বিরুদ্ধে কল্পিত ব্যর্থতার অভিযোগ তুলেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মির্জা ফখরুলকে বলতে চাই, একটি দেশের নাম বলুন, যে দেশ বাস্তুচ্যুত মানুষদের আশ্রয় দিয়ে মানবিকতার এমন অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয়, বাসস্থান, আহার দিয়ে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন। সারাবিশ্ব যখন শেখ হাসিনার মানবতার এবং মানবদরদী ভূমিকার প্রশংসায় পঞ্চমুখ তখন তো আপনারা একটা ধন্যবাদ জানাতেও ব্যর্থ হয়েছেন।

আজ বুধবার (২৬ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায়  ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, একদিন ত্রাণসহায়তা করতে গিয়ে আপনারা ফটোসেশন করে ফিরে এসেছেন। আওয়ামী লীগের কেন্দ্র থেকে উপজেলা পর্যায় পর্যন্ত নেতাকর্মীরা মাসের পর মাস মানবিক সহায়তা নিয়ে তাদের পাশে ছিল। সরকারের ভালো কাজের প্রশংসা না করে উল্টো আপনারা কল্পিত ব্যর্থতার অভিযোগ তুলেছেন।

মির্জা ফখরুলকে সরকারের পররাষ্ট্রনীতির সমালোচনা প্রসঙ্গে কাদের বলেন, যারা অবৈধভাবে ক্ষমতা দখল করে নিজেদের স্বার্থে রাষ্ট্র ক্ষমতা ব্যবহার করেছে তাদের মুখে নীতির কথা মানায় না।

তিনি আরও বলেন, সরকার জীবিকার চাকা সচল রাখতে যখন  গার্মেন্টস ফ্যাক্টরি খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিল তখন বিএনপি দেশকে ভয়ংকর বিপর্যয়ের মুখে ঠেলে দেয়া হয়েছে বলে মন্তব্য করেছিল। কিন্তু আল্লাহর অশেষ রহমতে এবং শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের ফলে এতদিন পরেও বিশেষজ্ঞদের অবাক করে দিয়ে আশঙ্কা অনুযায়ী গার্মেন্টস ফ্যাক্টরিতে সংক্রমণ ছড়ায়নি।

আরও পড়ুন:  গুম-বিচার বহির্ভূত হত্যা দেশে অবলীলায় ঘটে যাচ্ছে: ফখরুল

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়