• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ভিকারুননিসার কোচিং ব্যবসায়ী শিক্ষক সাময়িক বরখাস্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ নভেম্বর ২০১৯, ২২:০৫
ভিকারুননিসা কোচিং ব্যবসায়ী শিক্ষক বরখাস্ত

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) কানিজ ফাতেমাকে সাময়িক বরখাস্ত করেছে শিক্ষা মন্ত্রণালয়। কোচিং বাণিজ্যের তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণের সময় সাংবাদিকদের ওপর হামলার অভিযোগে শনিবার (২ নভেম্বর) তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের আরটিভি অনলাইনকে বলেন, ঘটনা তদন্তে মন্ত্রণালয় তিন সদস্যের কমিটি গঠন করেছে।

গত শুক্রবার দুপুরে রাজধানীর আজিমপুরের চায়না গলিতে একটি কোচিং সেন্টারে কানিজ ফাতেমা কোচিং করাচ্ছিলেন। সে সময় তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করতে গেলে একটি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদক ও ক্যামেরা পারসনকে মারধর করা হয়। ঘটনার পর ওইদিনই তদন্ত কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়। পরে বিষয়টি নিয়ে বৈঠক করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বৈঠক শেষে ঘটনার সত্যতা যাচাই ও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বোর্ডের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের নির্দেশনা দেন মন্ত্রী। এরপরই ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান বলেন, ‘ঘটনাটি তদন্তে কমিটি কাজ করছে। তদন্তের পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

আরো পড়ুন
আবরার মৃত্যুতে চার দফা দাবি রেসিডেন্সিয়ালের শিক্ষার্থীদের

পি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিক যুগলকে মারধর, ইউপি চেয়ারম্যান বরখাস্ত
৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগে আবেদনের শেষ দিন আজ
মাদরাসা শিক্ষকদের জন্য সুখবর
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষকের ২ হাত ভেঙে দিলো কিশোর গ্যাং
X
Fresh