logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

ক্যালিফোর্নিয়ায় ফুটবল ম্যাচ দেখার পার্টিতে বন্দুক হামলায় নিহত চার

ক্যালিফোর্নিয়া, বন্দুক হামলা
যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সিএনএন
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ফ্রেসনো শহরে এক বাসায় রোববার রাতে আয়োজিত ফুটবল ম্যাচ দেখার পার্টিতে বন্দুক হামলায় দশজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে চারজন মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। খবর সিএনএনের।

ফ্রেসনো পুলিশ লে. বিল ডুলি এক সংবাদ সম্মেলনে জানান, ভুক্তভোগীরা বাসাটির পেছনে আয়োজিত এই পারিবারিক পার্টিতে যোগদান করেন। এসময় হঠাৎ এক অজ্ঞাত সন্দেহভাজন এখানে ঢুকে গুলি ছোড়ে।

এদিন রাত আটটার দিকে একাধিক ব্যক্তি কল করে বন্দুক হামলার ঘটনা জানানোর পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফ্রেসনো পুলিশ ডেপুটি চিফ মাইকেল রেইড জানান, এই ঘটনায় একাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হন। তাদের মধ্যে চারজন মারা গেছেন। মৃতদের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ভেনিসসহ ইতালির বেশ কিছু শহরে হাই অ্যালার্ট
---------------------------------------------------------------

তিনি জানান, মৃতদের মধ্যে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় কমিউনিটি রিজিওনাল মেডিকেল সেন্টারে নেয়ার পর তিনি এখানে মারা যান। গুলিবিদ্ধ আরও পাঁচজনকে হাসপাতালটিতে নেয়া হয়। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক নয়।

রেইডের মতে, গুলিবিদ্ধ একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে আরেকটি হাসপাতালে নেয়া হয়েছে। এই হামলার সময় ঘটনাস্থলে প্রায় ৩৫ জন উপস্থিত ছিলেন। সন্দেহভাজন হামলাকারী ভুক্তভোগীদেরকে চিনতেন কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

কে/সি

RTVPLUS