• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দিল্লি পুলিশের ওপর হামলার আশঙ্কায় হাই অ্যালার্ট

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ অক্টোবর ২০১৯, ১৫:৫৮
দিল্লি পুলিশ
ছবি: সংগৃহীত

ভারতের দিল্লি পুলিশের ওপর যেকোনো সময় বড় ধরনের সন্ত্রাসবাদী হামলা হতে পারে। দিল্লির যেকোনো থানাকে লক্ষ্য করে আত্মঘাতী হামলা চালাতে পারে সন্ত্রাসবাদীরা। এমনকি পুলিশ কলোনিও নিরাপদ নয়। সেখানেও জঙ্গিরা হামলা চালাতে পারে। গোয়েন্দাদের এমন সতর্কতার পর দিল্লির সবকটি থানাকে শুক্রবার হাই অ্যালার্ট করা হয়েছে।

দিল্লিতে ২০০-র বেশি থানা রয়েছে। সতর্কতা জারির পর সবকটি থানার মূলগেট বন্ধ করে দেয়া হয়েছে। থানার আশপাশ দিয়ে যেসব গাড়ি যাচ্ছে, সেগুলোকে দাঁড় করিয়ে তল্লাশি করা হচ্ছে। দিল্লি পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বৈধ কাগজপত্র ছাড়া কোনও প্রাইভেট গাড়িকে থানা চত্বরে ঢুকতে দেয়া হচ্ছে না। রাতারাতি থানাগুলোতে নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়েছে। প্রতিটি থানার বাইরে বসানো হয়েছে সশস্ত্র প্রহরা। তাদের নির্দেশ দেয়া হয়েছে, যে ব্যক্তিই আসুক, ভালো করে তল্লাশি করে, তবেই যেন থানার ভেতরে ঢোকার অনুমতি দেয়া হয়।

---------------------------------------------------------------
আরো পড়ুন: অযোধ্যায় বাবরি মসজিদ ভাঙার দিনই রাম মন্দির নির্মাণের হুঁশিয়ারি
---------------------------------------------------------------

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা জানিয়েছে, দিল্লির থানা ও পুলিশ কলোনিকে নিশানা করে, হয় আত্মঘাতী নয়তো সরাসরি হামলা চালাতে পারে সন্ত্রাসবাদীরা। পায়ে হেঁটেই থানার ভিতরে ঢুকে যেতে পারে জঙ্গিরা। ব্যবহার করা হতে পারে বিস্ফোরকবোঝাই গাড়িও। পাঁচদিন আগেই গোয়েন্দারা তা জানতে পেরেছেন। ওই খবরের ভিত্তিতেই দিল্লিজুড়ে এখন হাই অ্যালার্ট।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘পহেলা বৈশাখে জঙ্গি হামলার আশঙ্কা নেই’
রাশমিকার আপত্তিকর ভিডিও, অভিযুক্ত গ্রেপ্তার
ভোটের দিনে হামলার আশঙ্কা কাদেরের
X
Fresh