• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কলম্বোতে প্রবেশ করেছে বিস্ফোরকবাহী যানবাহন, সতর্ক পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ এপ্রিল ২০১৯, ১৯:৫৭
ছবি: শ্রীলঙ্কার গণমাধ্যম টাইমস অনলাইন

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে বিস্ফোরকবাহী একটি ভ্যান, একটি লরি এবং কিছু মোটরসাইকেল প্রবেশ করায় দেশটির নিরাপত্তা বাহিনীকে সতর্ক থাকতে বলেছে রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা।

মঙ্গলবার প্রকাশিত একটি প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে দেশটির গণমাধ্যম টাইমস অনলাইন। এতে পুলিশের বরাত দিয়ে বলা হয়, এই বিষয়ে দেশটির সব পুলিশ স্টেশন এবং সংশ্লিষ্টদেরকে জানানো হয়েছে।

এতে আরও বলা হয়, যে যানবাহনগুলোতে বিস্ফোরক আছে বলে মনে করা হচ্ছে, সেগুলোর নম্বর প্লেট পুলিশকে দিয়েছে গোয়েন্দা সংস্থা। ইতোমধ্যে যানবাহনগুলো খুঁজতে অভিযান শুরু করে দিয়েছে কলম্বো হারবারের পুলিশ।

এদিন সকালে কলম্বো হারবারের ডিরেক্টর অব সিকিউরিটি চিঠি পাঠিয়ে সব নিরাপত্তা কর্মকর্তাকে এই বিষয়ে সতর্ক করেন বলে উল্লেখ করেছে গণমাধ্যমটি।

এই সতর্ক বার্তায় বলা হয়, শনাক্ত করা যায়নি এমন একটি কন্টেইনার ট্রাক এবং একটি সম্ভাব্য বিস্ফোরক ডিভাইস বহনকারী ভ্যান কলম্বোতে প্রবেশ করেছে বলে জানিয়েছে গোয়েন্দা সংস্থা।

পুলিশের মুখপাত্র এসপি রুয়ান গুনাসেকারা গণমাধ্যমটিকে জানান, আজ সকালে কলম্বোর ডিআইজি বিস্ফোরকবাহী যানবাহনগুলোর বিষয়টি জানান।

তিনি আরও জানান, পুলিশ এখন যেকোনো ধরনের হুমকির তথ্যকে গুরুত্ব দিচ্ছে এবং প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে।

রোববার দেশটির তিনটি চার্চ ও চারটি হোটেলে বোমা হামলায় ৩২১ জন নিহত এবং ৫০০ জন আহত হন। হামলার তিনদিন পর দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট (আইএস)।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
রাজধানীসহ ৮ অঞ্চলে কালবৈশাখীর আশঙ্কা, সতর্ক সংকেত
পাকিস্তানে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণে সতর্কতা
X
Fresh