• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় হামলাকারীসহ নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ নভেম্বর ২০১৮, ১৭:২৬
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের তালাহাসির একটি যোগব্যায়ামের স্টুডিওতে স্থানীয় সময় গত শুক্রবার বিকেল সাড়ে ৫টায় হামলা চালায় এক বন্দুকধারী। এসময় তিনি ৬ জনকে গুলি করেন।

গুলিবিদ্ধদেরকে হাসপাতালে নেয়া হলে দুজন মারা যান। ঘটনাস্থলে ভুক্তভোগীদের সঙ্গে ধস্তাধস্তির সময় নিজের বন্দুকের গুলিতে মারা যান বন্দুকধারীও।

শনিবার প্রকাশিত এক প্রতিবেদনে তালাহাসি পুলিশ প্রধান মাইকেল ডেলেও’র বরাত দিয়ে এসব কথা জানিয়েছে সিএনএন।

তিনি বলেন, সন্দেহভাজন এই বন্দুকধারীর নাম স্কট পল বেইয়েরলে। ফ্লোরিডার ডেলটোনার এই বাসিন্দা ভুক্তভোগীদের সঙ্গে ধস্তাধস্তির সময় নিজের বন্দুকের গুলি বিদ্ধ হয়ে মারা যান বলে ধারণা করা হচ্ছে। হাসপাতালে মারা যান ন্যান্সি ভ্যান ভেসেম(৬১) এবং মাউরা বিংকলি(২১)। অন্য ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

তালাহাসি পুলিশ প্রধান বলেন, ঘটনার দিন বিকেল সাড়ে ৫টার দিকে তালাহাসির এই স্টুডিও থেকে ফোন কল পাওয়া মাত্রই ঘটনাস্থলে রওনা হয় পুলিশ। ফোন কল পাওয়ার তিন মিনিটের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে বন্দুকধারীকে মৃতাবস্থায় পায় পুলিশ।

তিনি বলেন, ঘটনাস্থলে বন্দুকধারীর সঙ্গে গুলিবিদ্ধদের হাতাহাতি হওয়ার আলামত পাওয়া যায়। হয়তো একজন আরেকজনকে বাঁচানোর চেষ্টা করছিল। পুলিশ তাৎক্ষণিক হামলাকারীর সঙ্গে গুলিবিদ্ধদের কী সম্পর্ক তা জানতে পারেনি।

তিনি আরও বলেন, ঘটনাস্থলের সব আলামত দেখে মনে হচ্ছে এটা একজনেরই কাজ। পুলিশ তার নাম ছাড়া আর কিছুই জানতে পারেনি।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নিহত ৩
মাদারীপুরে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ, নিহত ২
পিকআপকে পেছন থেকে ডাম্পট্রাকের ধাক্কা, নিহত ২
ব্রাজিলে প্রবল বর্ষণে নিহত ৩৯, নিখোঁজ ৭০
X
Fresh