• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

একটু প্রেমের জন্য কক্সবাজারে শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জানুয়ারি ২০১৯, ১৬:৪১

‘একটু প্রেম দরকার।’ এর জন্য কক্সবাজারে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। নায়কের এই প্রেম অবশ্য কোনও নারীর জন্য নয়! ড্যাশিং ডিরেক্টর খ্যাত শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং হবে কক্সবাজারে। সেখানে ৮ থেকে ১০ ফেব্রুয়ারি ছবির শুটিং-এ অংশ নেবেন শাকিব খান।

বিষয়টি বৃহস্পতিবার বিকেলে আরটিভি অনলাইনকে জানান শাহীন সুমন। ছবির শুটিং শেষের পথে রয়েছে। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামে ছবির শুটিং শুরু হয়। পরে নাম পরিবর্তন করে ‘একটু প্রেম দরকার’ চূড়ান্ত করা হয়।

নির্মাতা শাহীন সুমন ও নায়ক শাকিব খান জুটির ২১তম চলচ্চিত্র এটি। এর আগে বেশ কয়েকটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন এই ‍জুটি। ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী।

শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, সুচিস্মিতা মৃদুলা।

সবশেষ শাহীন সুমনের পরিচালনায় ২০১৫ সালে ‘লাভ ম্যারেজ’ ছবিতে অভিনয় করেন শাকিব খান। শাহীন সুমনের পরিচালনায় শাকিব অভিনীত ‘লাভ ম্যারেজ’, ‘নষ্ট’, ‘খোদার পরে মা’, ‘মনে বড় কষ্ট’, ‘একবুক জ্বালা’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘সন্তান আমার অহংকার’ সিনেমাগুলো উল্লেখযোগ্যে।

আরও পড়ুন

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমরা নিপুণের প্যানেলে গিয়ে ভুল করেছিলাম : নানা শাহ (ভিডিও)
নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
অলরাউন্ডার সাকিবকে পেয়ে উচ্ছ্বসিত শাকিব খান
X
Fresh