• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভারতে আবারও ‘বেদের মেয়ে জ্যোৎস্না’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ জানুয়ারি ২০১৯, ১৫:২৯

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ কথাটি সামনে এলে মনে পড়ে কালজয়ী একটি সিনেমাকে। ১৯৮৯ সালে সিনেমাটি মুক্তির পর বাংলা সিনেমা ইতিহাসে যোগ হয়েছিল নতুন অধ্যায়। মাত্র ২০ লাখ টাকা বাজেটের এই সিনেমাটি আয় করেছিল ২৫ কোটি টাকা। যা ওই সময়ের সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছিল। বিখ্যাত হয়ে বহুদিন ছিল এক নম্বর তালিকায়। সিনেমাটি পরিচালনা করেছিলেন তোজাম্মেল হক বকুল। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন ইলিয়াস কাঞ্চন ও অঞ্জু ঘোষ।

বাংলাদেশের এই সিনেমার সফলতা দেখে পরবর্তীতে ভারতে পুনরায় নির্মাণ করা হয়। তবে নায়িকা ঠিক থাকলেও নায়ক পাল্টে যায়। ইলিয়াস কাঞ্চনের পরিবর্তে অভিনয় করেন চিরঞ্জিত। সেখানেও সিনেমাটি ব্যবসাসফলের তালিকায় স্থান পায়।

এবার সেই পুরোনো গল্প নতুন আকারে আসছে দর্শকদের সামনে। ভারতের নতুন বাংলা টিভি চ্যানেল সান বাংলায় ধারাবাহিক হিসেবে প্রচার করা হবে। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে সপ্তাহে সোম থেকে শুক্রবার প্রতিদিন রাত আটটায় (বাংলাদেশ সময়) দেখানো হবে ধারাবাহিকটি। সান বাংলার সাতটি নতুন ধারাবাহিকের মধ্যে একটি ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। প্রধান ভূমিকায় দেখা যাবে রবি শাও এবং স্নেহা দাসকে। প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস আর এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর শ্রাবন্তী।

দক্ষিণ ভারতের জনপ্রিয় টিভি নেটওয়ার্ক ‘সান টিভি’র বাংলা ভাষায় চ্যানেল ‘সান বাংলা’। চ্যানেলটির সম্প্রচার শুরু হচ্ছে ৩ ফেব্রুয়ারি। এ উপলক্ষে বিশেষ বিশেষ কিছু আয়োজন নিয়ে তাদের কার্যক্রম শুরু করেছে। ইতোমধ্যে অনেক টালিউড তারকা চ্যানেলটির সঙ্গে যুক্ত হয়েছেন।

আরও পড়ুন

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান
ইলিয়াস কাঞ্চন নেতৃত্বাধীন কমিটি দুই বছরে পিকনিক ছাড়া কিছু করেনি : সোহেল রানা
X
Fresh