• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চলতি বছরে কার কত আয়?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ ডিসেম্বর ২০১৮, ১১:৪৭
ছবি: সংগৃহীত

ভারতীয় তারকাদের মাঝে বার্ষিক আয়ের দিক থেকে আবারও শীর্ষস্থান দখল করে নিলেন সালমান খান। ফোর্বস ম্যাগাজিনের জরিপে বার্ষিক আয়ের তালিকায় এক নম্বরে রয়েছে সালমান খানের নাম। এ নিয়ে পর পর তিনবার সেরা হলেন তিনি।

সম্প্রতি ১০০ জন সবচেয়ে বেশি আয়ের সেলিব্রিটির তালিকা প্রকাশ করেছে ফোর্বস। ২০১৭ সালের ১ অক্টোবর থেকে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত তাদের আর্থিক রোজগারের ভিত্তিতেই এই তালিকা প্রকাশিত হয়েছে।

ফোর্বস-এর হিসাব বলছে, চলতি বছরে ২৫৩ কোটি ২৫ লাখ রুপি আয় করেছেন সালমান। মোট আয়ের ৮.০৬ শতাংশ এসেছে বিজ্ঞাপন থেকে। সালমানের ঠিক পরের অবস্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। তার মোট আয় ২২৮.০৯ কোটি রুপি। তিন নম্বরে রয়েছেন অক্ষয় কুমার, যার মোট আয় ১৮৫ কোটি রুপি।

বিগত দুই বছর ধরে দ্বিতীয় স্থানে থাকা শাহরুখ এবার নেমে গেছেন ১৩ নম্বরে। তবে চমকে দিয়েছেন দীপিকা পাড়ুকোন। চার নম্বরে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। তার আয় ১১২.৮ কোটি রুপি।

ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনি রয়েছেন পাঁচ নম্বরে। তার আয় ১০১ কোটি ৭৭ লক্ষ রুপি। ৯৭.৫০ কোটি রুপি নিয়ে আমির খান রয়েছেন ছয় নম্বরে। অমিতাভ বচ্চনের এবছরের আয় ৯৬.১৭ কোটি রুপি। তার অবস্থান সাত নম্বরে।

আট নম্বরে আছেন রণবীর সিংহ (৮৪.৭ কোটি রুপি), নয় নম্বরে শচীন টেন্ডুলকার (৮০ কোটি রুপি) এবং দশম স্থানে রয়েছেন অজয় দেবগণ। তার আয় ৭৪.৫০ কোটি রুপি।

আরও পড়ুন :

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
X
Fresh