• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের পর প্রতিক্রিয়া জানালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ ডিসেম্বর ২০১৮, ২১:৪৩
ছবি: সংগৃহীত

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে গাটছঁড়া বাঁধলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে গত ০১ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে ও ০২ ডিসেম্বর হিন্দুমতে বিয়ে করেছেন এই তারকাযুগল।

বিয়ের পর সংবাদ সংস্থা আইএএনএসকে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, সুখের সর্বোচ্চ মাত্রায় রয়েছি এখন আমি। সবকিছুই ভীষণ আনন্দে কেটেছে। প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।

এদিকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দিল্লিতে হয়ে গেল নিক-প্রিয়াঙ্কার প্রথম রিসেপশন অনুষ্ঠান। এই আয়োজনে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এছাড়া বলিউড তারকারাও হাজির হয়েছিলেন সেখানে।

বিয়ের আয়োজনে অংশ নিতে নভেম্বরের শেষ দিকে ভারতে আসেন নিক জোনাসের পরিবার। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বিয়ের জন্য ছেলের বৌকে বিশেষ উপহার দেন প্রিয়াঙ্কার শাশুড়ি মা ডেনিস জোনাস।

পুত্রবধূ প্রিয়াঙ্কাকে একজোড়া হীরের কানের দুল উপহার দিয়েছেন ডেনিস। যেটি কিনা ফ্রান্সের বিখ্যাত ভ্যান ক্লিফ অ্যান্ড আর্পেলস ব্র্যান্ডের। এই কানের দুলটিকে বলে স্নোফ্লেক ইয়াররিং। যার ওজন ৬.৭ ক্যারেট। যাতে ১৭০টি হীরে বসানো রয়েছে। ডেনিস জোনাসের দেওয়া এই কানের দুলটির দাম ৭৯,৫০০ ডলার, যা ভারতীয় মুদ্রায় ৫৬ লাখ রুপি।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh