• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

এখনও অডিশন দিয়ে অপেক্ষা করি: পরিণীতি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ অক্টোবর ২০১৮, ২১:২৯
ছবি: সংগৃহীত

‘শিল্পী হিসেবে প্রতিদিন আমাকে লড়াই করতে হয়।এখনও লুক টেস্ট দেই, অডিশন দিয়ে অপেক্ষা করি। তবে লড়াইটা সব সময়ে নিজের সঙ্গে চলে। আমার প্রতিযোগিতা অন্য অভিনেতার সঙ্গে নয়। আগের ছবি থেকে যেন এক ধাপ এগিয়ে থাকতে পারি, এটাই আমার স্বপ্ন।’- কথাগুলো বললেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

সম্প্রতি আনন্দবাজারকে সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী। সেখানে সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে কথা বলার পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়েও কথা বলেছেন পরিণীতি। বড় বোন প্রিয়াঙ্কার বিয়েতে বরের জুতা চুরি করবেন এবং মোটা অঙ্কের রুপি দাবি করবেন তিনি।

পরিণীতি চোপড়া বলেন, ‘আমার আর নিক জোনাসের অলরেডি জুতো-চুরি করা নিয়ে কথা হয়ে গিয়েছে। আমি বলে রেখেছি, জুতো ফেরত পেতে হলে লক্ষাধিক রুপি পকেটে রাখতে হবে। নিক এমনিতে ভীষণ ভালো ছেলে। আমি খুব খুশি যে, মিমিদিদি (প্রিয়াঙ্কা চোপড়া) ওর মনের মতো একজন লাইফ পার্টনার পেয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : শপথ নিল ‘ডিরেক্টরস গিল্ড’ এর নব-নির্বাচিত কমিটি
-------------------------------------------------------

পরিণীতি কবে বিয়ে করবেন জানতে চাইলে তিনি বলেন, এখন তো সময়ই নেই। চারদিকে সবাই বিয়ে করছে, সেগুলো সব অ্যাটেন্ড করি আগে (হেসে)। তারপর নিজের বিয়ে নিয়ে ভাবতে বসবো।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় যুক্ত হবেন বলে জানান এই তারকা। তিনি বলেন, কয়েক বছরের মধ্যে সিনেমা প্রযোজনা করার ইচ্ছে আছে। এছাড়া আমার সঙ্গে গান তো রয়েছেই। খুব শিগগিরই আমার একটা সিঙ্গেল গানের অ্যালবাম প্রকাশ করবো। আমল মালিক সঙ্গীতায়োজন করেছেন।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কান্না থামছেই না পরিণীতির
অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি
তবে কি মা হতে যাচ্ছেন পরিণীতি চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh