• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মোশাররফ করিমকে ভাবনার চিঠি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২৪, ১৩:৪৯
মোশাররফ করিম ও আশনা হাবিব ভাবনা
মোশাররফ করিম ও আশনা হাবিব ভাবনা

মোশাররফ করিমের নাটক কিংবা সিনেমা মানেই হিট। অভিনেতার ভক্তরাও মুখিয়ে থাকেন তার নতুন নতুন সব কাজের জন্য। বাংলাদেশ, ভারতসহ পাঁচটি দেশে একসঙ্গে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘হুব্বা’।

শুক্রবার (১৯ জানুয়ারি) দেশের ৬৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘হুব্বা’। একই দিনে সিনেমাটি রিলিজ হয়েছে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও আরব আমিরাতে। এটি নির্মাণ করেছেন পশ্চিমবঙ্গের অভিনেতা-নির্মাতা ব্রাত্য বসু।

হুব্বায় অভিনয় করে দর্শকমহলের পাশাপাশি অভিনয়শিল্পীদেরও প্রসংশা কুড়িয়েছেন মোশাররফ করিম। রীতিমতো মুগ্ধ করেছে সবাইকে তার অভিনয়।

সিনেমাটি দেখার পর ফেসবুকে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন শোবিজ তারকারা। পিছিয়ে নেই অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও। মোশাররফ করিমের অভিনয় দেখে প্রশংসার পাশাপাশি তাকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি চিঠিও লিখেছেন তিনি।

পাঠকদের সুবিধার জন্য ভাবনার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

প্রিয় মোশাররফ করিম, গতকাল ‘হুব্বা’ দেখছি। আমি সিনেমা হলে গিয়ে দেখি, দায়িত্ব নিয়েই দেখি। মোশারফ করিম আমাদের সকলের প্রিয় অভিনেতা, আমার সঙ্গে তার সম্পর্কটা ছিল একদম বাবা-মেয়ের মতোন, আমি সবসময় আমার বাবার চেহারার সঙ্গে এই লোকটার চেহারার মিল পাই।

গতকাল হলে গিয়েও বারবার তাই মনে হচ্ছিল, বাবা মেয়ের যেমন অকারণে অভিমান হয় আমাদেরও হয়তো তাই হয়েছিল। তা-ও অন্য লোকের কারণে, ছোট ছিলাম, আবেগ ছিল ভয়ংকর, তাই রাগও করেছিলাম অনেক, সেও বাবার মতো করেই আমার সব কথা চুপ করে শুনেছে। বাবার মতোই কিছুই বলেনি। বড় মানুষ এমনই হয়।

শোনো তোমাকে বলছি— ‘হুব্বা’ হয়ে যা দেখাইলা তুমি বাবারে বাবা। তুমি জানো তুমি কত বড় অভিনেতা? একের পর এক সিনেমা করো। কারণ, তুমি ১০০ তে ২০০। আর আমি আবার জিতে গেলাম, আমার কোনো সিনেমা হলে গিয়ে তুমি দেখে আমাকে একটা ফোনও করোনি, যদিও রিলিজই হয়েছে মোটে দুইটা।

অনেক ভালোবাসা, কালকে হলে তোমাকে দেখে যেমন খুশি হয়েছি তেমনি মনটাও খারাপ হয়েছে। তোমাকে অনেক দিন দেখি না, আড্ডাও হয় না। আমি কিন্তু অনেক বড় হয়ে যাচ্ছি, পরে আমার চেহারা চিনতে অসুবিধা হবে। ইতি, ভাবনা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে মোশাররফ করিম-তানিয়া বৃষ্টির ‘কপাল মন্দ’
‘ছেলেবেলার সঙ্গে এখনকার ঈদের বিস্তর ফারাক’
এবার জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমণি
মাতৃভাষা দিবস নিয়ে ভাবনার আবেগঘন পোস্ট
X
Fresh